অবসর নিতে যাচ্ছেন তামিম!

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল তার আন্তর্জাতিক ক্যারিয়ারকে আরও এগিয়ে নিতে ক্রিকেট ফর্ম্যাট থেকে অবসর নেওয়ার ইঙ্গিত দিয়েছেন।

শুক্রবার বামহাতি ওপেনার ক্রিকেটার ক্রিকেট ওয়েবসাইটকে যা বলেছিলেন তা এখানে।

তামিম ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে খেলেনি। ফলস্বরূপ, অনেকেই তামিম টি-টোয়েন্টির ভবিষ্যত নিয়ে প্রশ্ন তোলেন। কারণ, কামাস ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা হবে।

তামিম ঠিক কোন ফর্ম্যাটটি থেকে প্রত্যাহার করতে চেয়েছিল তা নিশ্চিত করেননি। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে আছে। তিনি এই ক্রিকেটারকে বলেছিলেন: “অবশ্যই আমি টি-টোয়েন্টি বিশ্বকাপ খুব ভাল করে মনে করেছি।

বিশ্বকাপে যেতে এখনও ছয় মাস বাকি আছে। কেন তা মনে নেই। তিনি একটি ফর্ম্যাট ছেড়ে যাবেন বলে ইঙ্গিত দেওয়ার পরে তামিম বলেছিলেন: “আমি মনে করি আমার ক্যারিয়ার দুটি ফর্ম্যাটে আরও বাড়ানো দরকার।

সুতরাং আমি অন্য ফর্ম্যাটে চালিয়ে যাওয়ার জন্য নিজেকে চাপ দেব না। বার্তাটি খুব স্পষ্ট যে আমি বাংলাদেশের হয়ে খেলা চালিয়ে যেতে চাই অনেক.” যতটুকু সম্ভব. আমি আমার সেরাটা করতে চাই আমি যদি দুটি ফর্ম্যাটে সেরা চেষ্টা করতে পারি তবে আমি একটি নিরাপদ বিন্যাস ছেড়ে যেতে চাই।

তামিম বলেছিলেন, “আমি টেস্ট ক্রিকেটে ক্লান্ত হয়ে পড়েছি তাই আমি হাল ছেড়ে দেব না।” আবার, এমন নয় যে আমি টি-টোয়েন্টিতে ক্লান্ত হয়ে পড়েছি, তাই আমি টি -২০ এড়িয়ে চলেছি। আমি অন্য দুটি ফর্ম্যাটে আমার সেরাটা করতে পারি তা নিশ্চিত করার জন্য আমি সেভাবেই ছেড়ে দেব।

 

আরও পড়ুন : রাজধানীতে এফএনএফ গ্রুপ এর উদ্ধোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আরও পড়ুন : একজন আদর্শ নেতা গোলাম কিবরিয়া মিয়াজি

খবরটি শেয়ার করুন

Edumint LMS

x