Facebook
Twitter
WhatsApp

অভিযোগ প্রমাণিত হলে জেল হতে পারে শ্রাবন্তীর’

image_pdfimage_print

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর বিরুদ্ধে আবারো মামলা করেছেন তার সাবেক স্বামী রোশন সিংহ।

সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে এ মামলা করা হয়েছে।

বিবাহবিচ্ছেদের মামলায় আদালতে শ্রাবন্তী মিথ্যা সাক্ষ্য দিয়েছেন- এমন অভিযোগ এনে রোশন মামলাটি করেছেন বলে রোববার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে।

মামলা চলাকালীন কেউ যদি মিথ্যা সাক্ষ্য দেন, তাহলে তার বিরুদ্ধে এ ধরনের মামলা করা যায়। তবে হঠাৎ করে সাবেক স্ত্রীর বিরুদ্ধে কেন এ অভিযোগ তুললেন রোশন?

জানা গেছে, বিবাহবিচ্ছেদ মামলাটি করেন অভিনেত্রী শ্রাবন্তী। মাসিক সাত লাখ টাকা খোরপোষের দাবি জানিয়ে মামলা করার সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেন নায়িকা। আর তাতেই ধরা পড়ছে অসঙ্গতি।

রোশনের অভিযোগ, শ্রাবন্তী নির্বাচনে দাঁড়ানোর সময় যে আয়-ব্যয়ের হিসাব দিয়েছিলেন, তার সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলায় দেওয়া তথ্যের অসঙ্গতি রয়েছে।

এ প্রসঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী বলেন, এ বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই বলতে পারব না।

রোশনের আইনজীবী জানান, ১৬ ডিসেম্বর এ মামলার পরবর্তী শুনানি হবে আলিপুর কোর্টে। শ্রাবন্তীর বিরুদ্ধে এ অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে এই অভিনেত্রীর।

২০২০ সালে রোশন সিংহের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। এটি ছিল অভিনেত্রীর তৃতীয় বিয়ে; কিন্তু বছর না ঘুরতেই বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০২১ সালে বিবাহবিচ্ছেদের মামলা করেন এই অভিনেত্রী।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x