Facebook
Twitter
WhatsApp

অশ্লীল’ অভিনয় করায় দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

image_pdfimage_print

অশ্লীল মিউজিক ভিডিওতে অভিনয় ও ইউটিউবে আপলোড করার অভিযোগে দুই অভিনেত্রীকে মারধর করেছে দুষ্কৃতিকারীরা। শুধু তাই নয়, এই দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা দেয়া হয়েছে বলেও অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগণার খড়দহে। নিউজ ১৮ এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, সম্প্রতি ‘রসগোল্লা’ শিরোনামে একটি গান ইউটিউবে আপলোড করা হয়। এতে অভিনয় করে মডেল-অভিনেত্রী শ্রী ভদ্র ও সন্নত্রি মিত্র। কয়েকদিনের মধ্যে এ গানের ভিউ দাঁড়ায় ১ লাখের বেশি। এই ভিডিও অশ্লীল বলে ইউটিউবে মন্তব্য করে বেশ কয়েকজন।

পাশাপাশি এই দুই অভিনেত্রীকে হত্যার হুমকি দেয়। এই হুমকি আমল নেয়নি তারা। বরং গানের সাফল্য উদযাপনে রোববার (১৮ সেপ্টেম্বর) উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন। আর এই খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে আগেই জানিয়ে দেন তারা।

পার্টিতে যোগ দিতে গতকাল সন্ধ্যায় দোপেরে এলাকায় পৌঁছান শ্রী ভদ্র এবং সন্নত্রি মিত্র। গাড়ি থেকে নামার পরই গলি থেকে বেরিয়ে এসে দুই যুবক তাদের উপরে চড়াও হয়। এসময় গরম রড জাতীয় কিছু দিয়ে দু’জনকে ছ্যাঁকা দেয়া হয় বলে অভিযোগ করেন তারা।

শ্রী ভদ্রের ডান হাত এবং বুকে আঘাত করা হয়। সন্নত্রি মিত্রের মাথায় আঘাত করেন দুষ্কৃতিকারীরা। তা ছাড়াও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয়। হামলা চালিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় তারা।

হামলার পর পরই সন্নত্রি মিত্রের কান থেকে রক্ত ঝরতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় এই দুই অভিনেত্রীকে বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে রাহড়া থানায় অভিযোগ দায়ের করেন তারা। যদিও কাউকে গ্রেপ্তার করতে পারেনি স্থানীয় পুলিশ।

শ্রী ভদ্র বলেন—‘এই ধরনের ভিডিও একজন বলিউড তারকা করলে কারো আপত্তি থাকে না। একজন অখ্যাত শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়; তাদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী হয় তাহলে সমস্যাটা আরো বেশি।’

এ ঘটনা এখন পশ্চিমবঙ্গে ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে। শোবিজ অঙ্গনের অনেকে এর প্রতিবাদ জানিয়েছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গুলি, অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা ভরত কল।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x