আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ যানাচ্ছি শেখ শিরিন শান্তি

আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ যানাচ্ছি শেখ শিরিন শান্তি
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

১২ জুলাই একটি অলাইন পত্রিকাতে পরিস্থান পরিবহনের চেয়ারম্যানের অবৈধ সম্পর্ক ; ধরা খেলো মেয়ের জামাইয়ের হাতে’ শিরোনামে প্রকাশিত সংবাদে শেখ শিরিন শান্তির পরিবার তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

শেখ শিরিন শান্তি পরিস্থান পরিবহনের চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সদস্য ।

শেখ শিরিন শান্তি এ প্রতিবেদককে বলেন আমার নাম উল্লেখ করে যে কথাগুলো লেখা হয়েছে তা সম্পূর্ন ভিক্তিহিন ও বানোয়াট আসলে আমরা স্বামী স্ত্রি এর মধ্যে বেশ কিছুদিন ধরে ঝগড়া বিবাদ চলছিলো যা রাগের মাথায় আমরা দুইজন ১১ জুলাই পল্লবী থানায় মামলা করতে যাই এবং পরবর্তীতে আমাদের অভিভাবক মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ আমাদের দুইজনকে নিজ কার্যালয়ে ডেকে বুঝান এবং বিষয়টি তিনি সমাধান করবেন বলে আমাদেরকে বাড়িতে পাঠিয়ে দেন। তখন আমরা দুইজন বাসায় এসে সমস্যা গুলো বুঝের মাধ্যমে সমাধার করার চেষ্ঠা করি।

এ বিষয়ে শেখ শিরিন শান্তির স্বামী ওয়াজদে উদ্দনি বলেন আমার স্ত্রী একজন রাজনীতিবিদ এ সমাজে তার বন্ধু যেমন আছে শত্রুও তেমন আছে ১২ জুলাই একটি অলাইন পত্রিকাতে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ন মিথ্য আমার স্ত্রীরর সাথে অন্য কোন পুরুষ এর সর্ম্পক নেই কেউ তার সুনাম ক্ষুন্ন করার জন্য সেই প্রতিবেদককে ভুয়া ও মোনগড়া কথা বলেছে তাই আমার পরিবার এর পক্ষ থেকে সেই প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা যানাচ্ছি।

খবরটি শেয়ার করুন
x