Facebook
Twitter
WhatsApp

ঈদে শফিকুর রহমান শান্তনু’র ৮ নাটক

ঈদে শফিকুর রহমান শান্তনু’র ৮ নাটক
image_pdfimage_print

প্রতিবারের মতো এবারও নন্দিত নাট্যকার শফিকুর রহমান শান্তনু রচিত সাতটি নাটক সম্প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রাত ৮:৪০এ বাংলাভিশনে প্রচার হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘বাঁশের চেয়ে কঞ্চি বড়’।

নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির, আখম হাসান, উর্মিলা সহ আরো অনেকে। আরটিভিতে চতুর্থ দিন রাত ১০ টায় প্রচার হবে ‘দৌড়ের ওপর ওষধ নাই’ ও সপ্তম দিন ৭:৩০ এ ‘ব্যাচেলর বাবু’। প্রথমটিতে অভিনয় করেছে জোভান, কেয়া পায়েল, মনিরা মিঠু। দ্বিতীয়টিতে জাহিদ হাসান ও উর্মিলা। তিনটি নাটক পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা।

পঞ্চম দিন রাত ১১ টায় এনটিভিতে প্রচার হবে ‘থানা থেকে আসছি’। আলোক হাসানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছে জোভান ও সাফা কবির। বাংলাভিশনে প্রচার হবে নাজমুল রনির পরিচালনায় ‘ব্যাক ফায়ার’। অভিনয় করেছে জোভান ও তানজিন তিশা। মাইদুল রাকিবের পরিচালনায় ‘প্রেমিকার এপিটাফে’ নাটকে অভিনয় করেছে মোশাররফ করিম, পিয়া বিপাশা ও জুই করিম।

এশিয়ান টিভিতে প্রচার হবে মৃত্যুন্জয় উচ্ছাস পরিচালিত ‘ডায়রেক্ট একশন’ নাটকটি। অভিনয় করেছে সজল ও টয়া। ঈদের দশম দিন রাত সাড়ে দশটায় এটিএন বাংলায় প্রচার হবে ‘বৈদেশী কইন্যা’। শফিউল ইসলাম বাবুর পরিচালনায় অভিনয় করেছে নিলয় ও তাসনুভা তিশা।

নাটকগুলি প্রসঙ্গে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, ‘ প্রতিটি নাটকই ভিন্ন স্বাদের। হাস্যরসের পাশাপাশি প্রতিটি নাটকেই আছে সামাজিক বার্তা। বর্তমান সময়ে আমরা যে এক মূল্যবোধহীনতার মধ্য দিয়ে পার করছি তার ইঙ্গিত রয়েছে নাটকীয় পরিস্থিতিতে। আশা করছি, দর্শক আনন্দের পাশাপাশি চিন্তার খোরাক পাবে।’

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x