একজন আদর্শবান নেতা সামসুল আলম

নিজস্ব প্রতিবেদক : হাস্যেজ্জল সদালাপি মানুষ তিনি। এলাকায় রয়েছে অনেক সুনাম। ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই হাস্যজ্জল মানুষটি।

আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ আদর্শ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমন করতে পারেনি। এসব কারনেই এলাকার অনেকেই প্রশংসা করেন তার।

স্থানীয় সাংবাদিকদের কাছেও তিনি খুবই প্রিয়। নাম তার সামসুল আলম। ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তিনি। বাবার আদর্শের হাতেখড়িতেই রাজনীতিতে যুক্ত হন তিনি । শিক্ষা জীবনে ছিলেন একজন মেধাবী ছাত্র।

তথা তরুণ সমাজের কাছে তার মেধা ও সামাজিক কার্যক্রমের মাধ্যমে ব্যাপক গ্রহণ যোগ্যতা অর্জন করেন ও ৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগ এর পদ পান । তরুণ এ নেতা মিরপুর এলাকায় খেলাধূলা-সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আনন্দ-বিনোদনের ব্যবস্থা করে থাকেন। ৩নং ওয়ার্ড এ পরিসরে রয়েছে ব্যাপক গ্রহণ যোগ্যতা তার। দলমত নির্বিশেষে সাধারণ নাগরিকদের সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

বিশেষ করে পরিচ্ছন্ন কার্যক্রম, মশক নিধন, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নের মাধ্যমে জলাবদ্ধতা দূরীকরণ সহ বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানের পরিকল্পনা মাফিক আদর্শ ওয়ার্ড গড়ার প্রত্যাশা নিয়ে স্থানীয় কাউন্সিল কাজী জহিরুল ইসলাম মানিককে বিশেষ সহযোগিতা করে থাকেন তিনি ।

বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনের মাধ্যমে সমাজের দুঃখি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এ নেতা। শুধু নেতা হিসেবেই নয় স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে তৃণমূল নেতা কর্মীদের কাছে তার গ্রহণ যোগ্যতা উল্লেখযোগ্য।

 

আরও পড়ুন : রাজধানীতে ইলিয়াস উদ্দিন মোল্লার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন!

 

খবরটি শেয়ার করুন

Edumint LMS

x