একজন আদর্শ নেতা গোলাম কিবরিয়া মিয়াজি

নিজস্ব প্রতিবেদক : মুজিব সেনা ঐক্যলীগ ঢাকা মহানগর উত্তর এর আহবায়ক গোলাম কিবরিয়া মিয়াজি ।

তিনি সকল শ্রেনীর লোকজনের হৃদয় সাথে জরিয়ে আছে এই সেই নেতা গোলাম কিবরিয়া মিয়াজি। এই নেতা যিনি সংগঠনের প্রতি দায়বদ্ধ, বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে জননেত্রী শেখ হাসিনার দর্শন বাস্তবায়ন করতে দিন রাত নিরলস পরিশ্রম করে।

তিনি রাজপথের লড়াকু সৈনিক,একজন আস্থাভাজন নেতা। একটি শিক্ষিত পরিবারে তার জন্ম,তিনি ছোটবেলা থেকে বঙ্গবন্ধু ও বাংলাদেশ আওয়ামী লীগকে ভালোবাসতো,সে ছটবেলা থেকে আওয়ামী লীগের প্রতিটি মিছিমিটিং এ যোগদান করেন।

তিনি বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারন করে নিজ উদ্যোগে এতিম মিসকিনদের অনেক ভাবে সহোযগিতা করে থাকেন ।তাঁর কর্মীবান্ধব রাজনীতি,যে কারও বিপদে আপদে এগিয়ে এসে সর্বোচ্চ সহযোগিতা করার প্রবনতা, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে বিভিন্ন পদক্ষেপ নেয়া, জঙ্গী ও মাদক বিরোধী বিভিন্ন পদক্ষেপ নেয়া,গরীব দূখির সহযোগিতা, সভা সেমিনারের আয়োাজন, খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা,বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতা, গরীব এতিম ও দুঃস্থদের সহায়তা সহ মানুষের অধিকার রক্ষায় অগ্রনী ভূমিকা পালন করেন তিনি সকলের প্রিয় ও আস্থাভাজন ব্যাক্তিত্বে উপনীত হয়েছেন।

ব্যাক্তি জীবনে অত্যন্ত বিনয়ী, মিশুক, সংস্কৃতিমনা মিশুক, সুন্দর আচরণ ও চরিত্রের অধিকারী। জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশগড়ার লক্ষে তিনি এখনও একক ও যৌথভাবে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে নিরলসভাবে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন।গোলাম কিবরিয়া মিয়াজি শুধু গৌরব নয় মুজিব সেনা ঐক্যলীগ ঢাকা মহানগর উত্তর এর প্রতিটি মানুষের অহংকার।

একজন আদর্শ নেতা গোলাম কিবরিয়া মিয়াজি
একজন আদর্শ নেতা গোলাম কিবরিয়া মিয়াজি
খবরটি শেয়ার করুন

Edumint LMS

x