Facebook
Twitter
WhatsApp

একজন মানবতার ফেরিওয়ালা তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি

একজন মানবতার ফেরিওয়ালা তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি
image_pdfimage_print

অনলাইন ডেস্ক :  সমাজের কিছু মানুষ এখনো রয়েছে যারা বিপদে নিজের সবটুকু দিয়ে মানুষের পাশে দাড়ায়, সাহায্য-সহানুভূতির দিয়ে অসহায় দুস্থ্যদের কষ্ট লাঘব করার চেষ্টা করে। আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকা কিছু মানবিক মানুষের মধ্যে অন্যতম একজন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের সৈনিক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার বাংলাদেশ আওয়ামী যুবলীগের আইকন, যুবসমাজের উজ্জল নক্ষত্র, সততা ও নিষ্ঠার প্রতীক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তর যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৬নং ওয়ার্ড কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি।

কর্মনিষ্ঠা এবং আদর্শের প্রতি একনিষ্ঠ কর্মী হয়ে নিরলস শ্রমের মাধ্যমে ঢাকা মহানগর উত্তর যুবলীগের পল্লবী ও রুপনগর থানা সহ ইউনিটে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর আদর্শিক চেতনা ধারণকারী জনকল্যাণকামী একজন যুবলীগ নেতা হিসেবে। পল্লবী ও রুপনগর থানা সহ ঢাকা মহানগর উত্তর যুবলীগের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মুখ তিনি।

ঢাকা মহানগর উত্তর যুবলীগ রাজনীতিতে তিনি হয়ে উঠেছেন নির্লোভ, সৎ, ত্যাগী ও সাহসী নেতা। মেধাবী এবং নেতাকর্মীদের কাছে জনপ্রিয় নেতা বর্তমানে তিনি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৬নং ওয়ার্ড কাউন্সিলরের দায়িত্ব পালন করছেন। সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা। পরিশ্রমী ও পরি”ছন্ন মুজিব আদর্শের সৈনিক হিসাবে সে এখন যুবসমাজের জনপ্রিয় নেতা।

স্কুলজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সিঁড়িতে পা রাখেন তাইজুল ইসলাম চৌধুরী। এগিয়ে যান নেতাকর্মীদের ভালোবাসা আন্তরিকতা আর সহযোগিতা নিয়ে। কলেজে ভর্তি হওয়ার আগে থেকেই পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। ইউনিট থেকে থানা, থানা থেকে নগর সব রকমেরি দায়িত্ব পালন করেছেন বাপ্পি। তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি অল্প সময় নিজের বাবাকে হারান। তার বাবার ভালোবাসা থেকে খুব অল্প সময়ে বঞ্চিত হন এর পর খুবি একা হয়েযান বাপ্পি তখনি তার পাশে এসে দারান জনদরদী এবং পল্লবী ও রুপনগ তথা ঢাকা-১৬ আসনের সফল জনপ্রতিনিধি পল্লবী থানা আওয়ামী লীগ এর সভাপতি ও ঢাক-১৬ আসনের সংসদস সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপি তিনি বাপ্পিকে নিজের সন্তানের মত ভালোবেসে তার বাবার ভালোবাসার কিছু ¯’ান দখল করে নেন। এর পর বাপ্পি নিজেকে গুছিয়ে নিতে থাকে। অতিতের দিনগুলোকে পিছনে ফেলে পুরোপুরি মনোযোগ দেন তভা রাজনীতি জীবনে। নিজের জগ্যতায় অর্জন করেন পল্লবী থানা যুবলীগ এর সভাপতি দায়িত্ব। এর পর তার কাজ কর্মে অর্জন করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব। এভাবে ৬নং ওয়র্ডবাসী নিজের প্রতিনিধি হিসেবে বেঁেচ নেই বাপ্পিকে বর্তমান বাপ্পি ৬নং ওয়ার্ড কাউন্সিলার হিসেবে দায়িত্ব পালন করছেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x