Facebook
Twitter
WhatsApp

ওসি আসাদুজ্জামান হাওলাদার পেলেন আইজিপি পদক

ওসি আসাদুজ্জামান হাওলাদার পেলেন আইজিপি পদক
image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ পদক পেলেন সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার। ২০২১ সালে নিজ কর্মক্ষেত্রে প্রশংসনীয় কাজ ও কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

পুলিশ হেডকোয়ার্টারে এক প্রজ্ঞাপনের মাধ্যমে অপরাধ, দক্ষতা, সততা, জননিরাপত্তা বিধান, জনসেবামূলক কর্মকাণ্ড শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে ২০২১ সালের প্রশংসনীয় স্বীকৃতিস্বরূপ ভালো কাজের জন্য এই পদক প্রদান করা হয় তাকে।

ওসি আসাদুজ্জামান হাওলাদার করণায় আক্রান্ত হওয়ার কারণে আইজিপি ব্যাজ প্রদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। পরে তার পদকটি ডাক যোগে প্রেরণ করা হয়।

ওসি আসাদুজ্জামান হাওলাদার শুকরিয়া জানান মহান আল্লাহর দরবারে। তিনি ধন্যবাদ জানান শরীয়তপুর জেলা পুলিশ সুপার আশ্রাফুজ্জামান সহ তার সকল সহকর্মীদের। তিনি আরো বলেন এই প্রাপ্তি আমাকে আরো দায়িত্ব পালনে উৎসাহ দেখিয়েছে। আমাকে আরো সামনে অগ্রসর হওয়ার অনুপ্রেরণা যোগাবে।

আগামিতে আমি মানুষের সেবা করে যেতে চাই। উল্লেখ ওসি আসাদুজ্জামান হাওলাদার শরীয়তপুর জেলায় ইতিপূর্বে আরো ৬ বার শ্রেষ্ঠ ওসির পুরস্কার অর্জন করেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x