কলেজ পড়ুয়া তরুণীকে অপহরণের অভিযোগ

কলেজ পড়ুয়া তরুণীকে অপহরণের অভিযোগ
image_pdfimage_print

নারায়ণগঞ্জের ফতুল্লায় তিশা আক্তার মিম,১৭ বছর বয়সী কলেজ শিক্ষার্থী তরুণীকে অপহরণের অভিযোগ উঠেছে পায়েল (২৬) নামে এক যুবকের বিরুদ্ধে।

এই ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়কজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) থানায় এই অভিযোগ করেন তিনি। অভিযোগে ফতুল্লা থানার বক্তাবলীর রাজাপুর গ্রামের পায়েল (২৬), হোসনে আরা (৪৫), মতিউর রহমান (৫৫), মেহেদী হাসান (২৩) এবং খাদিজা আক্তার (২২) কে আসামি করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, তরুণী কানাই নগর উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। বিবাদী পায়েল প্রায়ই তার মেয়েকে প্রেমের প্রস্তাব সহ উত্যাক্ত করতো। ২ মাস পূর্বে বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে পায়েলের বাবা মায়ের সাথে যোগাযোগ করে। সেসময় পায়েল জানায় ভবিষ্যতে আর উত্যাক্ত করবে না তার মেয়েকে। কিন্তু তারপরেও পায়েল নানান সময় তার মেয়েকে তুলে নেয়ার হুমকি দিয়ে আসতো।

গত ২০ ফেব্রুয়ারি শিক্ষার্থী তার কলেজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। খোঁজাখুঁজির এক পর্যায়ে জানা যায়, পায়েল ও অজ্ঞাত বিবাদীরা একটি সিএনজিতে করে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। পরে পায়েলের বাবা মায়ের সাথে যোগাযোগ করলে তারা জানায় তার মেয়েকে ফেরত দেয়া হবে।

কিন্তু আশ্বাস দেয়ার পরেও মেয়েকে ফেরত দেয়নি তারা। এই বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি, ব্যবস্থা নেয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন
আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাথে থাকতে ফেইসবুক পেইজে ফোলো করে লাইক দিয়ে সাথে থাকুন

All Posts

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,

প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।

সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

x

Contact Us