কালিয়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২

কালিয়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাজা সহ গ্রেফতার ২
image_pdfimage_print

কালিয়া উপজেলা প্রতিনিধিঃ কালিয়ায় ডিবি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

নড়াইলের কালিয়া ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাজা সহ গ্রেফতার দুই জনকে গ্রেফতার করেছে ডিবি এস আই মোঃ নিয়াজ মোর্শেদ ও এএস আই মাফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কালিয়া থানাধীন যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো:দ্বীন ইসলাম (২৫), পিতাঃ মোহাম্মদ আসাদ শেখ, গ্রাম: যাদবপুর, কালিয়া থেকে গ্রেফতার করিয়া তার নিকট থেকে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

অপরদিকে, মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে একই দিন সন্ধ্যা ০৬:৩০ ঘটিকার সময় কালিয়া থানাধীন জামরিল ডাঙ্গা গ্রাম হইতে যাদবপুর গ্রামের মোহাম্মদ মাহবুব মোল্লার ছেলে চঞ্চল মোল্লা (২৫) কে ৩৮০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে। (১৩আগষ্ট) শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে।আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

খবরটি শেয়ার করুন
আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাথে থাকতে ফেইসবুক পেইজে ফোলো করে লাইক দিয়ে সাথে থাকুন

All Posts

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,

প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।

সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

x

Contact Us