13.3 C
Los Angeles
শুক্রবার, ডিসেম্বর ৮, ২০২৩

নির্বাচনের মাঠে

চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস চিকিৎসার জন্য সিঙ্গাপুর...

উন্নয়ন-অর্জন এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

নিপুণ রায়সহ ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে কেরানীগঞ্জে মামলা

রাজধানীর কেরানীগঞ্জে গতকাল শুক্রবার আওয়ামী লীগের পার্টি অফিস ভাঙচুর...

পুলিশের কর্মকাণ্ড নিয়ে সংসদে যা বললেন রুমিন ফারহানা

জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা বলেছেন, এই...

ক্যারিয়ারের ১৮ বছরে ন্যান্সির প্রথম আমেরিকা যাত্রা

বিনোদনক্যারিয়ারের ১৮ বছরে ন্যান্সির প্রথম আমেরিকা যাত্রা
খবরটি শেয়ার করুন

শ্রোতানন্দিত সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। তার ১৮ বছরের সংগীত ক্যারিয়ারে বিশ্বের অনেক দেশের কনসার্টে গান গাইতে গেছেন। শুধু দেশে নয়, দেশের বাইরের সংগীতপ্রেমীদের কাছ থেকেও তুমুল প্রশংসা পেয়েছেন শ্রোতাপ্রিয় এ সংগীতশিল্পী।

কিন্তু তিনি কখনো আমেরিকা সংগীত পরিবেশনের জন্য যাননি। এবার ন্যান্সি প্রথমবারের মতো গান গাইতে আমেরিকা যাচ্ছেন। গত ৩০ আগস্ট আমেরিকা ভ্রমণের ভিসা পেয়েছেন।

 

আমেরিকায় সংগীত পরিবেশন প্রসঙ্গে ন্যান্সি জাগো নিউজকে বলেন, বাংলাদেশি আমেরিকান ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো আমেরিকার বিভিন্ন শহরে কনসার্ট করতে যাচ্ছি। এর আগে অনেকবার আমেরিকা যাওয়ার কথা থাকলেও বিভিন্ন কারণে যাওয়া হয়নি। এবার সেখানে যাওয়ার ব্যাপারটি চূড়ান্ত হয়েছে। তাই ভাবলাম সবার সঙ্গে বিষয়টি শেয়ার করি। গতকাল স্বল্প পরিসরে একটি লাইভেও এসেছিলাম।

ন্যান্সি আরও বলেন, সেখানে আমি তিনটি অনুষ্ঠানে অংশ নেবো। আগামী মাসের মধ্য অথবা শেষ দিকে আমেরিকার উদ্দেশ্যে রওয়ানা দেবো। এ অনুষ্ঠানে কোন কোন গান গাইবো সেজন্য প্রস্তুতিও নিচ্ছি। আশা করছি গান পরিবেশন করে আমার ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করতে পারবো।

 

গান গাইতে বিদেশে যাওয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন, দেশের বাইরে গান গাইতে আমার বেশ ভালো লাগে। সংগীত পরিবেশনের পাশাপাশি সেসব দেশের ঐতিহাসিক ও জনপ্রিয় স্থান দেখা যায়। একটি দেশকে জানার সুযোগ হয়। বিভিন্ন বর্ণ-ধর্মের মানুষের সঙ্গে মেশা যায়। আশা করছি এবার আমেরিকা ভ্রমণেও আমার নতুন অভিজ্ঞতা হবে।

এদিকে ন্যান্সি সম্প্রতি গীতিকার কবির বকুলের লেখা একটি গানে কণ্ঠ দিয়েছেন। এতে তার সঙ্গে ছিলেন ইমরান। গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বর্তমান সময়ের আরেক তারকা সুরকার-সংগীত পরিচালক ইমন চৌধুরী।

গানটির শিরোনাম ‘নিন্দুকে’। এটি ‘লিপস্টিক’ চলচ্চিত্রের ব্যানারে করা হবে। সিনেমাটির পরিচালক কামরুজ্জামান রোমান।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles

x