Facebook
Twitter
WhatsApp

ক্ষতবিক্ষত দেহ নিয়ে তখনো জীবিত ছিলেন ঐ নারী’

image_pdfimage_print

রাজধানীর নীলক্ষেত এলাকায় প্রাইভেটকারের টানা-হেঁচড়ায় নিহত হয়েছেন রুবিনা আক্তার (৪৫) নামে এক নারী। তাকে ধাক্কা দিয়ে ফেলে রাজু ভাস্কর্য হয়ে নীলক্ষেত মোড় পর্যন্ত দেড় কিলোমিটার পথ টেনে-হিঁচড়ে নিয়ে যায় ঐ প্রাইভেটকার। তখনো ঐ নারী জীবত ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
শুক্রবার (২ ডিসেম্বর) বিকেলে এ রোমহর্ষক ঘটনা ঘটে।

প্রাইভেটকার চালক আজহার জাফর শাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বলেন, গাড়িটা আমাদের পাশ দিয়ে ঐ নারীকে টানতে টানতে নিয়ে যায় যায়। এটা দেখে আমরা আশেপাশের রিকশাওয়ালা, বাইকার, সাধারণ শিক্ষার্থী সবাই মিলে প্রাইভেটকারকে তাড়া করে নীলক্ষেতে গিয়ে আটকাই। ঐ নারীর দেহের এক পাশ পুরো ছিঁড়ে গেছে। তবে হাত পা ঠিক ছিল, তিনি জীবিতও ছিলেন।

তিনি বলেন, শিক্ষার্থী ও সাধারণ মানুষ তাড়া করে চালককে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ এসে গুরুতর অবস্থায় ঐ নারী ও চালককে ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) নিয়ে যায়।

এ ঘটনায় ঢামেক পুলিশ ফাঁড়ির এএসআই মো. মাকসুদ বলেন, ঐ নারীকে গুরুতর অবস্থায় নেয়া হলে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আর প্রাইভেটকারের চালক এখনও চিকিৎসাধীন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x