Facebook
Twitter
WhatsApp

‘খুন হওয়া অভিনেত্রী থানায় গিয়ে বললেন, আমি ভালো আছি’

image_pdfimage_print

তারকাদের মৃত্যু নিয়ে ভুয়া খবর নতুন ঘটনা নয়, তবে ভারতে এবার যা ঘটল তা রীতিমতো শিউরে উঠার মতো! দেশটিতে গত ৫ দিন আগে খবর চাউর হয়, ছেলের হাতে খুন হয়েছেন অভিনেত্রী বীণা কাপুর। ব্যাট দিয়ে পিটিয়ে অভিনেত্রীকে নির্মমভাবে হত্যা করেছে ছেলে, এমনটাও রটে যায়। এই খবরে দেশটির ইন্ডাস্ট্রিজুড়ে অদ্ভূত এক নিস্তব্ধতা চোখে পড়েছিল।

তবে এবার জানা গেল, অভিনেত্রী বীণা কাপুর বেঁচে রয়েছেন, তিনি একদম সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। দিনদোষী পুলিশ থানায় পুরো ঘটনা নিয়ে লিখিত অভিযোগও দায়ের করেছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ছেলের হাত ধরেই পুলিশ থানায় হাজির হন অভিনেত্রী। জানান, তিনি বেঁচে রয়েছেন। সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বর্ষীয়ান অভিনেত্রী জানান, সত্যিই এক বীণা কাপুর খুন হয়েছেন, তবে তিনি সেই বীণা কাপুর নন। নাম এবং পদবি এক হওয়ার জেরে এই পরিস্থিতি তৈরি হয়েছে। নিজের অনুরাগী এবং শুভাকাঙ্খীদের কোনো গুজবে কান না দেওয়ার অনুরোধ জানান।

বীণা কাপুরের ছেলে জানান, তিনি সম্পত্তির লোভে মাকে খুন করেছেন, এমন রটনা শুনে রীতিমতো ভেঙে পড়েছিলেন। তবে মুম্বাই পুলিশ এই কঠিন সময়ে সবরকম সহযোগিতা করেছেন বলে জানালেন অভিনেত্রীর ছেলে।

তাদের অভিযোগ জমা নেওয়ার পাশাপাশি সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছে পুলিশ। বর্ষীয়ান অভিনেত্রী জানান, এই ঘটনার তাকে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে। কে বা কারা এমন ভুয়া খবর রটিয়েছে তার সঠিক তদন্ত হোক চান অভিনেত্রী।

ভারতের এই অভিনেত্রী ‘মিততের পেয়ারে নু হাল মুরিদান দা কেহনা’, ‘বন্ধন ফেরোঁ কে’, ‘আজুনি’, ‘ডাল: দ্য গ্যাং’ ইত্যাদি ছবিতে কাজ করেছেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x