গণতন্ত্রের জন্য আওয়ামী লীগের সংগ্রাম চলবে: ওবায়দুল কাদের

গণতন্ত্রের জন্য আওয়ামী লীগের সংগ্রাম চলবে: ওবায়দুল কাদের
image_pdfimage_print

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ক্রমবিকাশমান ধারা অব্যাহত থাকলেই গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়া যাবে। ণতন্ত্রের জন্য আমাদের সংগ্রাম চলবে।

বুধবার সকালে শহিদ নূর হোসেন দিবস উপলক্ষে গুলিস্তানের জিরো পয়েন্টে নূর হোসেন চত্বরে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এর আগে, আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্রীয় নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে নূর হোসেনের প্রতি শ্রদ্ধা জানান ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, স্বৈরশাসন থেকে গণতন্ত্রের অভিযাত্রায় নূর হোসেনের আত্মত্যাগ আমাদের ইতিহাসের পাতায় গৌরবময় হয়ে আছে। বিরোধী দলের নেত্রী থাকা অবস্থায় সাহসী কাণ্ডারি শেখ হাসিনার নেতৃত্বে নূর হোসেনের রক্তদানের মধ্য দিয়ে বেগবান আন্দোলন আমাদের বহুকাঙ্ক্ষিত গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছে।

তিনি বলেন, এদিনে আমাদের গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হলেও এখনো পায়নি প্রাতিষ্ঠানিক রূপ। শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ক্রমবিকাশমান ধারা অব্যাহত থাকলেই গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দেওয়া যাবে। গণতন্ত্র ও দেশের জনগণের জন্য আমাদের সংগ্রাম চলবে।

আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনের পর এর বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন শহিদ নূর হোসেন চত্বরে ফুল দিয়ে তার প্রতি শ্রদ্ধা জানায়।

খবরটি শেয়ার করুন
আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাথে থাকতে ফেইসবুক পেইজে ফোলো করে লাইক দিয়ে সাথে থাকুন

All Posts

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,

প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।

সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

x

Contact Us