গাজীপুরের কালিয়াকৈরে করোনা ভ্যাক্সিন নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

সালাহ উদ্দিন সৈকত, গাজীপুর প্রতিনিধি : গত ৭ফেব্রুয়ারি থেকে সরকারি ভাবে সারা বাংলাদেশে করোনা ভ্যাক্সিন প্রদান কার্যক্রম চলছে একযোগে।এ জন্য অনলাইনে নিবন্ধন করতে হয়।

সে লক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে আজ অত্র প্রতিষ্ঠানের কলেজ মিলনায়তনে কভিড-১৯(করোনা)ভ্যাক্সিন দেয়ার জন্য নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। ০৪ মার্চ থেকে ০৬মার্চ পর্যন্ত এই নিবন্ধন কার্যক্রম চলবে।

সম্মুখসারীর করোনা যোদ্ধা ও চল্লিশ বয়সের উপরে প্রত্যেকে এখানে নিবন্ধন করতে পারবে সম্পূর্ণ ফ্রি। এ কার্যক্রমে নেতৃত্ব দিচ্ছেন অত্র প্রতিষ্ঠানের সন্মানিত আইসিটি শিক্ষক আতিক আহমেদ ও ইয়াসিন আহমেদ।এখানে যে কোন মানুষ এসে সম্পূর্ণ ফ্রি তবে নিবন্ধন করতে পারবে। সাথে প্রত্যেকের ভোটার আইডি কার্ডের ফটোকপি ও মোবাইল নম্বর লাগবে।

অনুষ্ঠানে জনাব আবদুল জি বারেক তারেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ হাবিবুর রহমান স্যার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌরসভার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক /শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারি,সাংবাদিক সমাজ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সাধারণ মানুষ।

এ প্রসঙ্গে অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব মোঃ হাবিবুর রহমান বলেন, “করোনা একটি ভয়াবহ মহামারী।এতে আক্রান্ত হয়ে বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্ন দেশে বহু মানুষের মৃত্যু হয়েছে।

গত এক বছর ধরে স্কুল বন্ধ। পুরো পৃথিবী অস্থিরতার মাঝে বিদ্যমান।টিকা আবিস্কার হওয়ায় সবার মাঝে স্বস্থ্যি ফিরে এসেছে।বাহিরে নিবন্ধন করতে টাকা লাগে,আবার অনেকে বুঝে না,কিভাবে নিবন্ধন করতে হয়।যেহেতু অনলাইন মাধ্যমে নিবন্ধন করতে হয় ভ্যাক্সিন গ্রহণে।তাই আমরা এ উদ্যোগ নিয়েছি।এ কার্যক্রমে সকলের সহযোগিতা একান্ত কাম্য।”

 

আরও পড়ুন : আর নেই সাংবাদিক ইউসুফ সোহেল’র বাবা

খবরটি শেয়ার করুন

Edumint LMS

x