Facebook
Twitter
WhatsApp

গাজীপুরের কালিয়াকৈরে পোশাক শ্রমিককে গাছে বেঁধে নির্যাতন

channel muskan
image_pdfimage_print

সালাহ উদ্দিন সৈকত, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সিনাবাহ আন্ডারটাক এলাকায় একটি পোশাক শ্রমিককে একটি গাছে বেধে মধ্যযুগীয়ভাবে নির্যাতন করা হয়েছে।

তার নাম আয়েশা বেগম। তিনি সালেক টেক্সটাইল শ্রমিক এবং ওই এলাকার ফজল মিয়ার স্ত্রী। গার্মেন্টস শ্রমিককে একটি আমের গাছে বেধে মারধর করা হয়েছিল। একপর্যায়ে তার মেয়েকেও মারধর করা হয়। এই মুহুর্তে স্থানীয়রা এগিয়ে গিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আয়েশাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আজ বিকেলে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এরপরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অঞ্চল কাউন্সিলের ইউনিয়ন সদস্যদের কাছে দায়িত্ব হস্তান্তর করে।

বুধবার বিকেলে তার চিকিৎসার জন্য চার হাজার টাকা জরিমানা করা সত্ত্বেও আয়েশা বেগম মামলাটি গ্রহণ করেননি।

আয়েশা বেগম বলেন, নাসির উদ্দিন, আজিজ, সালেহা, জুনায়েদ, শিলা ও আরও কয়েকজন তাকে একটি আমের গাছে বেঁধে নির্যাতন করেছিল, এখন মামলা করতে ভয় পাচ্ছে তিনি।

আয়েশার কন্যা নূপুর বলেছিল যে আমার বাবাকে ,৫ থেকে ৬ জন গাছে বেঁধেছিল, অত্যাচার করেছিল এবং মারধর করে।

কালিয়াকৈর পুলিশ (এসআই) শামসুজ্জোহা জানান, অভিযোগের ভিত্তিতে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আক্রান্তের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে। জনগণের প্রতিনিধিরা সমস্যা সমাধানের দায়িত্ব নিয়েছিলেন। ”

 

আরও পড়ুন : রাজধানীতে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগ এর আলোচনা সভা

আরও পড়ুন : গাজীপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর বর্ণাঢ্য আয়োজন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x