গাজীপুরে রিসোর্ট থেকে ফিরে ৩ জনের মৃত্যু, জানা গেলো মৃত্যুর কারণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

সালাহ উদ্দিন সৈকতগাজীপুর প্রতিনিধি : ‘ফোর থট পিআর’ নামে একটি পাবলিক রিলেশন এজেন্সির একদল কর্মী গাজীপুরের একটি রিসোর্ট থেকে ঘুরে আসার পর বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েছেন, তাদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওই সংস্থার প্রায় তিন ডজন কর্মী গত শুক্রবার গাজীপুরের সারাহ রিসোর্টে গিয়েছিলেন অবকাশ যাপনে। সেখান থেকে ফেরার পথেই তাদের মধ্যে অসুস্থতা দেখা দেয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বলেন, সারাহ রিসোর্টের ঘটনায় এ পর্যন্ত তিনজন মারা গেছেন। তাদের মধ্যে শিহাব জহির রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে এবং কায়সার আহমেদ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে মারা যান রোববার সকালে।

সোমবার সকালে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে শরীফ জামান নামে আরেকজনের মৃত্যু হয়। শ্রীপুর থানার ওসি মো. ইমাম হোসেন জানান, যারা অসুস্থ হয়ে পড়েছেন, তাদের মধ্যে তিনজন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে, একজন আয়েশা মেমোরিয়ালে এবং একজন ইবনে সিনা হাসপাতালে ভর্তি রয়েছেন বলে তারা খবর পেয়েছেন।

ইউনাইটেড হাসপাতালে যারা ভর্তি হয়েছে, তাদের ক্ষেত্রে অসুস্থতার কারণ ‘অ্যালকোহল’ লেখা হয়েছে। ঘটনার দিন উপস্থিত একজন কর্মী গণমাধ্যমকে জানান, ২৯ জানুয়ারি রাতে তাদের একটি পার্টি হয়, সেখানে সবাই মদ্যপান করেন। ২ দিন সেখানে থাকার পর ৩০ জানুয়ারি দুপুরে লন্ডন এক্সপ্রেস পরিবহনের একটি বাসে করে তারা ঢাকায় ফেরেন।

ঘটনার একদিন পর ৩১ জানুয়ারি বাসায় অসুস্থ হয়ে পড়ে দু’জন। পরে ভর্তি করা হয় রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে। সেখানেই মারা যান তারা।

 

আরও পড়ুন : রাজধানীতে আওয়ামী লীগ এর উদ্যোগে মিরপুর মুক্ত দিবস উদযাপন

খবরটি শেয়ার করুন
x