Facebook
Twitter
WhatsApp

চলছে ভোটগ্রহণ, দীর্ঘ হচ্ছে সারি

image_pdfimage_print

ব্যাপক প্রচার প্রচারণা শেষে বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশনের ভোট। পছন্দের প্রার্থীকে জেতাতে ভোট শুরুর ঘণ্টাখানেক আগে থেকেই কেন্দ্রে কেন্দ্রে উপস্থিত হন ভোটাররা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দীর্ঘ হচ্ছে ভোটারদের সারিও।
নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের জেএল মেমোরিয়াল কিন্ডারগার্টেন কেন্দ্রে ভোট দিয়ে পাথুরিয়াপাড়া এলাকার ছেরু মিয়া বলেন, সকাল ৭টার দিকে এসেছি। এক ঘণ্টা দাঁড়িয়ে ছিলাম। ঠিক ৮টায় প্রথম ভোট দিলাম। খুব ভালা লাগছে।

প্রিসাইডিং অফিসার সাইফুল ইসলাম জানান, এ কেন্দ্রে ১৫৯৫ জন ভোটার রয়েছেন। সব ভোটারই পুরুষ।

কেন্দ্রের নিরাপত্তার বিষয়টি দেখছেন উপপরিদর্শক (এসআই) চন্দন চন্দ্র দাশ। তিনি জানান, সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী রয়েছেন পাঁচজন। তারা হলেন- আওয়ামী লীগের আরফানুল হক রিফাত, বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু, মোহাম্মদ নিজাম উদ্দিন কায়সার, কামরুল আহসান বাবুল ও ইসলামী আন্দোলনের রাশেদুল ইসলাম।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১০৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

২৭ ওয়ার্ডে মোট ভোটার ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ১৭ হাজার ৯২ জন, পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৮২৬ জন ও ট্রান্সজেন্ডার ভোটার দুজন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x