13.3 C
Los Angeles
শুক্রবার, ডিসেম্বর ৮, ২০২৩

নির্বাচনের মাঠে

চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস চিকিৎসার জন্য সিঙ্গাপুর...

উন্নয়ন-অর্জন এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

নিপুণ রায়সহ ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে কেরানীগঞ্জে মামলা

রাজধানীর কেরানীগঞ্জে গতকাল শুক্রবার আওয়ামী লীগের পার্টি অফিস ভাঙচুর...

পুলিশের কর্মকাণ্ড নিয়ে সংসদে যা বললেন রুমিন ফারহানা

জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা বলেছেন, এই...

জীবিকার তাগিদে সৌদি পাড়ি: ব্রেইন স্ট্রোকে নিভে গেল স্বপ্ন

সারাদেশজীবিকার তাগিদে সৌদি পাড়ি: ব্রেইন স্ট্রোকে নিভে গেল স্বপ্ন
খবরটি শেয়ার করুন

সোরাব মিয়া। বয়স ৩৮। চার ভাইয়ের মধ্যে দ্বিতীয় তিনি। সবার থেকে আলাদা ছিলেন। ছোটবেলা থেকেই বড় হওয়ার স্বপ্ন দেখতেন। একপর্যায়ে জীবিকার তাগিদে আত্মীয়-স্বজনের সহযোগিতায় সৌদি আরবে পাড়ি জমান তিনি। ভালো কাজ করার সুবাদে তার ৩ ভাইকে নিয়ে যান সৌদিতে। নিজ ব্যবসা গড়ে তোলেন সেখানে। এরই মধ্যে ১০ দিন আগে সৌদিতে ব্রেইন স্ট্রোক করেন সোরাব। সেখানকার হাসপাতালে মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে এক এক করে নিভে গেল সব স্বপ্ন। এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় নেমে আসে শোকের ছায়া।

সোরাব ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালিনগর গ্রামের সিতু মিয়ার ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

নিহতের চাচাতো ভাই আব্দুল কাদির জানান, গত ১০ দিন আগে বাসার মধ্যে ব্রেইন স্ট্রোক করেন তিনি। তাৎক্ষণিকভাবে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সৌদি সময় রাত ৯টার দিকে মারা যান তিনি।

তিনি আরো বলেন, ব্রেইন স্ট্রোক হওয়ার আগের দিন তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছে সোরাব। তখন সে জানায়, আগামী ৪ মাসের মধ্যে দেশে আসছেন। বাড়ির কিছু কাজ রয়েছে সে নিজে থেকে শেষ করবে। এদিকে তার আসার খবরে স্ত্রী সন্তানসহ পরিবারের লোকজনরা খুবই খুশি। কিন্তু সে খুশি আর ধরে রাখতে পারেনি। এরইমধ্যে বিষাদে পরিণত হয়ে উঠল সব খুশি।

নিহতের চাচা শেরআলী মিয়া বলেন, সে খুবই ভালো ছেলে ছিল। ছোট বড় সবার সঙ্গে ভালো আচরণ করতো। সব সময় চেষ্টা করেছে মানুষের উপকার করতে। এভাবে চলে যাবে তা কখনো ভাবতে পারিনি।

Check out our other content

Check out other tags:

Most Popular Articles

x