Facebook
Twitter
WhatsApp

ঝুট ব্যবসায়ী হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

image_pdfimage_print

ফতুল্লার আলোচিত ঝুট ব্যবসায়ী কামরুজ্জামান চৌধুরী সেলিমকে পরিকল্পিতভাবে হত্যা করে মাটিতে পুঁতে রাখে। এই ঘটনায় করা মামলায় দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই মামলায় আরও দুজনকে খালাস দেওয়া হয়েছে।

দণ্ডিতরা হলেন— ঝুট ব্যবসায়ী মোহাম্মদ আলী ও তার কর্মচারী ফয়সাল। খালাস পেয়েছেন আলী হোসেন ও সোলায়মান।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেছেন।

নিহত কামরুজ্জামান চৌধুরী সেলিম ফতুল্লার বক্তাবলী কানাইনগর এলাকার মৃত শামসুল হুদা চৌধুরীর ছেলে।

সাজাপ্রাপ্ত মোহাম্মদ আলী আলীরটেক ইউনিয়নের ডিগ্রিরচর এলাকার সালাউদ্দিনের ছেলে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০১৯ সালের ৩১ মার্চ বিকালে ঝুট ব্যবসায়ী কামরুজ্জামান চৌধুরীর দুই লাখ টাকা আত্মসাৎ করতে পূর্ব-পরিকল্পিতভাবে হাত, পা বেঁধে তাকে হত্যা করে ফতুল্লার ভোলাইল এলাকায় মোহাম্মদ আলীর ঝুট গোডাউনের ভেতরে মাটিতে পুঁতে রাখা হয়। ওই সময় লাশে চুন দিয়ে রাখে যাতে করে মাটির সঙ্গে মিশে যায়। এর ৯ দিন পর পচা বিকৃত লাশ ওই ঝুট গোডাউনের ভেতর থেকে মাটি খুঁড়ে উদ্ধার করে পু্লিশ। এ ঘটনায় ২০১৯ সালের ১২ এপ্রিল ফয়সাল আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছিলেন। এ ঘটনায় আদালত রায় ঘোষণা করেছেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x