Facebook
Twitter
WhatsApp

টাঙ্গাইলের মধুপুরে কৃষি যন্ত্রপাতি বিতরণ

www.channelmuskan.tv
image_pdfimage_print

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের মধুপুরে কৃষি-সম্প্রারণ অধিদপ্তরের অায়োজনে উপজেলা হল রুমে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের আওতাধীন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরন প্রকল্পের আওতায় ৫০℅ ভর্তুকি মূল্যে টাঙ্গাইলের মধুপুরে মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে তালিকা ভুক্ত কৃষকদের নিকট কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে করোনার পাদুর্ভাব বৃদ্ধির কারনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। মধুপুর উপজেলা নির্বাহী অফিসার শামিমা ইয়াসমিন এর সভাপতিত্বে কৃষিবিদ মাহমুদুল হাসান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু, পৌরমেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ইয়াকুব আলী, মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোতালেব হোসেন, আউশনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া এবং করোনা মহামারির কারনে সীমিত পরিসরে উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকার কৃষকগন।কৃষি মন্ত্রী বলেন- মধুপুরের মাটিতে সকল ফসলই উৎপাদন হয় যা অন্য কোথাও দেখা যায় না।

আমাদের গর্ব আনারস মধুপুরের মতো এতো সুস্বাদু ও বড় দেশের আর কোথাও আবাদ হয়না। আমাদের মধুপুরের এই ঐতিহ্য ধরে রাখতে হবে। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরও বলেন আমরা যে ভাবে পাক-হানাদার বাহিনীকে পরাজিত করেছি ঠিক একই ভাবে হেফাজতের নামে দেশে যারা জ্বালাও পুড়াও করছে সরকারি সম্পদ নষ্ট করছে আমরা সম্বলিত ভাবে তাদেরকে প্রতিহত করবো।

অনুষ্ঠান শেষে কৃষকদের মাঝে ২টি ধান কাটার হারভাস্টার মেশিনের চাবি হস্তান্তর করেন যথাক্রমে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ছরোয়ার আলম খান আবু ও পৌর মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান।

 

আরও পড়ুন : নড়াইলে নড়াগাতীতে সাংবাদিকদের উদ্যোগে মাস্ক বিতারন করেন

আরও পড়ুন : নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে গুলি গ্রেফতার দুই

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x