ডিবি পুলিশের অভিযানে নড়াইল মাদক ব্যাবসায়ী আটক

ডিবি পুলিশের অভিযানে নড়াইল মাদক ব্যাবসায়ী আটক
image_pdfimage_print

মোঃ বাবলু মল্লিক, নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার পাখিমারা গ্রামে অভিযান চালিয়ে ৮৫০ (গ্রাম) গাঁজাসহ একাধিক মাদক মামলার আসামী ও মাদক ব্যবসায়ী কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম।

মঙ্গলবার ১৭ আগস্ট সকালে মো: বদর উদ্দিন শেখ (৫৫) নামে এক ব্যাক্তি কে গাঁজাসহ আটক করা হয়। আটককৃত মো: বদর উদ্দিন শেখ (৫৫) ওই গ্রামের মৃত-মো: হাশেম শেখের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে উপজেলার নড়াগাতি থানাধীন পাখিমারি এলাকায় অভিযান চালিয়ে ৮৫০ (গ্রাম) গাঁজাসহ মো: বদর উদ্দিন শেখ (৫৫) কে আটক করেন, এসময় আটকৃত ব্যক্তির নিকট থেকে অবৈধ নিষিদ্ধ ৮৫০ (গ্রাম) গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী উপ পুলিশ পরিদর্শক (এ এস আই) মো: মাহফুজুর রহমান বলেন,গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হই তার বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন
আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাথে থাকতে ফেইসবুক পেইজে ফোলো করে লাইক দিয়ে সাথে থাকুন

All Posts

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,

প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।

সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

x

Contact Us