Facebook
Twitter
WhatsApp

তুনিশার মৃত্যু নিয়ে মুখ খুললেন কঙ্গনা

image_pdfimage_print

একটি সিরিয়ালের শুটিং সেটের মেকআপ রুম থেকে সম্প্রতি ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার।

তবে তুনিশার মৃত্যুকে আত্মহত্যা বলতে নারাজ অভিনেত্রী কঙ্গনা রানাউত। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন এই অভিনেত্রী।

তুনিশার মৃত্যু নিয়ে কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি দীর্ঘ পোস্ট দেন। সেখানে তিনি লেখেন- একজন নারী সব ক্ষতি মেনে নিতে পারে। ভালোবাসা, সম্পর্ক, বিয়ে সব ক্ষতি মানতে পারে; কিন্তু যা মেনে ওঠা অসম্ভব সেটা যখন সে জানে- তার ভালোবাসায় কখনো ভালোবাসাই ছিল না। বিপরীতে থাকা মানুষটার কাছে যদিও অন্য মানুষটার আবেগ, প্রেম নিয়ে খেলা করাটা খুব সহজ। আসলে স্বার্থ নিয়ে যারা আসেন তারা খুব সহজেই অন্যকে শোষণ করতে পারেন।

কঙ্গনা মনে করেন তুনিশার মৃত্যু আসলে একটা ‘খুন’। তার ভাষ্য- আসলে ও তখন নিজের ধারণাগুলোকেই বিশ্বাস করে উঠতে পারছিল না। বেঁচে থাকা অথবা না থাকা সবটাই সমান তখন ওর কাছে। যদি ও নিজের জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সেটা একা নেয়নি। কারণ এটা একটা খুন।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানিয়ে এই বলিউড তারকা বলেন, কৃষ্ণ যেমন দ্রৌপদীর জন্য রুখে দাঁড়িয়েছিলেন। রাম যা করেছিলেন সীতার জন্য, আমি চাইব বহুগামিতার বিরুদ্ধে নারীর পাশে দাঁড়াবেন আপনি। যারা মেয়েদের অ্যাসিড ছোড়ে, তাদের দেহকে টুকরো টুকরো করে তাদের কোনো কথা না শুনে মৃত্যুদণ্ড দেওয়া উচিত।

২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় তুনিশা শর্মার। মুম্বাইয়ের এ ঘটনায় তুনিশা শর্মার সহ-অভিনেতা শেজান মোহাম্মদ খানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা হয়েছে। শেজানের সঙ্গে প্রেম ছিল বলে দাবি করেছেন অভিনেত্রী তুনিশার মা।

বুধবার ফের আদালতে তোলা হয় শেজানকে। আদালত শেজানের আরও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x