Facebook
Twitter
WhatsApp

নোরার কীর্তি নিয়ে নিন্দা সোশ্যাল মিডিয়ায়

image_pdfimage_print

বিশ্বকাপে নোরার অনুষ্ঠান দেখার আগ্রহ ছিল ভারতবাসীর। এই প্রথম বলিউডের কোনো তারকা বিশ্বকাপের উদ্বোধনী এবং সমাপ্তিতে নাচগান করার আমন্ত্রণ পেয়েছিলেন। কিন্তু দেশের মুখ কি রাখলেন নোরা? নোরার কীর্তি নিয়ে নিন্দায় ডুবেছে সোশ্যালমিডিয়া। গর্ব বদলে গিয়েছে লজ্জায়। কারণ, নাচ শেষে দেশপ্রেমে বিভোর নোরা জাতীয় পতাকা তুলেছিলেন ঠিকই, তবে ধরেছিলেন উল্টো করে!

১ ডিসেম্বর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিও। যেখানে হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চে। তুলে ধরেছিলেন বড় তেরঙা। নামিয়ে দেখলেন, আবার তুললেন, কিন্তু গেরুয়া রং প্রতি বারই নীচের দিকে। সেই ভিডিও দেখে মন্তব্যের ঝড় নেটদুনিয়ায়।

কেউ বললেন, লজ্জা হওয়া উচিত। ক্ষমা চান নোরা। মন্তব্য এল, নোরা ফতেহি, আমি আপনার বড় ভক্ত। কিন্তু এই দৃশ্য দেখার পর কষ্ট পেলাম। শেষে তেরঙার অবমাননা করলেন? আবার কেউ একটু নরম হয়ে লিখলেন, বোঝা যাচ্ছে ইচ্ছা করে করেননি, ওকে ক্ষমা করে দাও।

কিছু দিন আগেই নোরাকে ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল। রিহার্সালের ঝলক প্রকাশ্যে এসেছিল। জোরদার মহড়া দিচ্ছিলেন নোরা। তবু শেষটা জমল না বলেই আক্ষেপ অনুরাগীরা।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x