প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn

গত ৯জুন ‘পল্লবীর আতঙ্ক জার্সি বাহিনী’ শিরোনামে দৈনিক যুগান্তরে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পি।

এ বিষয়ে বাপ্পি বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও কাল্পনিক। সংবাদে উল্লিখিত এলাকায় জার্সি বাহিনী নামে কোনো বাহিনীর অস্তিত্ব নেই যদি থেকেও থাকে তাহলে আমি কনো ভাবেই তাদের সাথে জরিতো নই। একটি স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য।

তিনি আরও বলেন গত ১৬ মেয়ে রাজধানীর মিরপুর ১২ সিরামিকস রোডে যে ঘটনাটি ঘটেছে বা যারা সে সব ঘটনা ঘটিয়েছে তার সাথে আমি কনো ভাবেই যরিতো নই আমি রাজনীতি করি ভালো খারাপ সকলের সঙ্গে আমাকে চলতে হয়, তাইবলে যে তারা, যে অপরাধ করবে তার সাথে আমি যরিতো থাকবো এটা আবার কেমন কথা, কারো কপালে তো লেখা নেই যে সে অপরাধী তাহলে কেউ যদি অপরাধ করে তাহলে সেটা আমার ঘারে চাপিয়ে দিচ্ছে কিছু কুচক্র মহল তারা সাংবাদিকতার মত পবিত্র পেশা দিয়ে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার ক্ষতি করার জন্য উঠেপরে লেগেছে কেন তা জানি না। মানুষের ভালো কেন যে মানুষ দেখতে পারে না তা আমি যানি না।

দৈনিক যুগান্তর নামে উক্ত পত্রিকায় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন।

আরও পড়ুন : উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন তিন আসনে পেলেন যাঁরা

আরও পড়ুন : এক মাসে ২১ জনের মৃত্যু বজ্রপাতে

খবরটি শেয়ার করুন
x