Facebook
Twitter
WhatsApp

প্রশংসায় ভাসছেন নওয়াজউদ্দিন

image_pdfimage_print

বলিউডের ভার্সেটাইল অভিনেতাদের অন্যতম নওয়াজউদ্দিন সিদ্দিকী। এ পর্যন্ত নানা চরিত্রে দেখা গেছে তাকে। শুধু চরিত্রের লুকে নয়, সেসব চরিত্রকে বিশ্বাসযোগ্য করে ফুটিয়ে তোলার ক্ষেত্রেও এ অভিনেতার জুড়ি মেলা ভার।

এবার তেমনই এক চরিত্র নিয়ে অনুভূতি ব্যক্ত করেছেন নওয়াজউদ্দিন। আসন্ন সিনেমা হাড্ডিতে ট্রান্সজেন্ডার নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এ সিনেমায় নওয়াজউদ্দিনের ফার্স্ট লুক প্রকাশ পায় চলতি বছরের আগস্টে। সিলভার গাউন পরা সেই লুক দেখে নড়েচড়ে বসেন তার ভক্ত-অনুরাগী ও নেটিজেনরা। প্রশংসায় ভাসায় অভিনেতাকে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে হাড্ডিতে নওয়াজের দ্বিতীয় লুক, যা দেখে চেনার উপায় নেই অভিনেতাকে। সেখানে সবুজ শাড়ি পরে ট্রান্সজেন্ডার নারীর লুকে দেখা দিয়েছেন তিনি। সেই ছবি দেখে এক ভক্তের প্রশংসাবাক্য হল, ‘এই মানুষটি অস্কার পাওয়ার যোগ্য’

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায় লাল শাড়ি, গলা ও কানে ভারী গয়না, ঠোঁটে গাঢ় লিপস্টি, টিপ আর আলগা খোঁপায় অন্য এক নওয়াজউদ্দিন সিদ্দিক।

নওয়াজউদ্দিন এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘তোমার চোখেই আটকে যাচ্ছি, সত্যিই বাঁচতে চাই না আর, তবুও বেঁচে আছি এখনও।’ হ্যাশট্যাগে ‘ভালোবাসা’, ‘সুখ’ এবং ‘আবেগ’– এই শব্দ তিনটি ব্যবহার করেছেন তিনি ।

ওই পোস্টেই এক অনুরাগী জানিয়েছেন, নওয়াজউদ্দিনকে তিনি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে পুরস্কার প্রাপকের ভূমিকায় দেখতে চান।

শুভেচ্ছা জানিয়ে অন্য একজন লিখেছেন, ‘বলিউডের ইতিহাসের অন্যতম সেরা প্রতিভা’। আরেকজনের ভাষায়, ‘একজন কতটা বহুমুখী হতে পারে?’

নওয়াজউদ্দীনকে শেষবার দেখা গিয়েছিল বছরের শুরুতে মুক্তি পাওয়া ‘হিরোপন্তি ২’ সিনেমায়। আগামীতে তাকে কঙ্গনা রানাউতের হোম প্রোডাকশন ‘টিকু ওয়েডস শেরু’তে দেখা যাবে। অক্ষত অজয় শর্মা পরিচালিত ‘হাড্ডি’ মুক্তি পাবে আগামী বছর।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x