Facebook
Twitter
WhatsApp

বক্ষবন্ধনী ছাড়া ছবিতে আবারও ভাইরাল প্রিয়া

image_pdfimage_print

রাতারাতি চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। অসংখ্য পুরুষ হৃদয়ে ঝড় তুলে হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ। এমন কি আপনি যদি ‘Wink Girl’ লিখে সার্চ করেন ইন্টারনেটে, আসবে প্রিয়ার ছবিই। উষ্ণ ছবি দিয়ে আজকাল প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তিনি।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বক্ষবন্ধনী ছাড়া ছবি শেয়ার করেছেন প্রিয়া। তাকে দেখা যায় শুধু গোলাপি প্যান্ট এবং শ্রাগ টপ পরা। যার থেকে স্পষ্ট আবেদনময়ী দেখা যাচ্ছে তাকে।

বুকের বাঁ দিকে একটি ট্যাটুও করিয়েছেন প্রিয়া। ফলে ছবির দিকে তাকালে সমস্ত নজর সেদিকে গিয়েই পড়ছে।

এখন তিনি চুটিয়ে কাজ করছেন দক্ষিণী ছবিতে। ২০২১ সালে তেলুগু ছবি দিয়ে করেন ডেবিউ। ‘চেক’ ও ‘ইশক’ নামের দুটো ছবিতে কাজ করেছেন। হিন্দি ছবি ‘শ্রীদেবী বাংলো’-তে তাঁকে দেখা যাবে খুব জলদি। এই সিনেমা দিয়েই আত্মপ্রকাশ করবেন বলিউডে।

এখনও প্রিয়ার ইনস্টাগ্রাম ফলো করেন প্রায় ৭ মিলিয়ান মানুষ। লাস্যময়ী অভিনেত্রী আশাহত করেন না কাউকেই। ছকভাঙআ সুন্দরীকে কবে দেখা যাবে হিন্দি ছবিতে, তার অপেক্ষাতেই মুখিয়ে আছএন তার ভক্তরা।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x