বায়তুস সালাত জামে মসজিদ কমিটি নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছে মসজিদ কমিটি

বায়তুস সালাত জামে মসজিদ কমিটি নিয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছে মসজিদ কমিটি
image_pdfimage_print

নিজস্ব প্রতিবেদক : ১৫ নভেম্বার একটি দৈনিক পত্রিকাতে ‘‘পল্লবী মিরপুর সেকশন ১০’র বায়তুস সালাত জামে মসজিদে সভাপতি-সেক্রেটারীর রাম রাজত্ব তুঙ্গে’ এবং বায়তুস সালাত জামে মসজিদ সিলেকশন কমিটি দিয়েই চলছে দুই যুগ শিরোনামে প্রকাশিত সংবাদে উক্ত মসজিদ কমিটি সহ এলাকাবাসী তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

মসজিদের নিয়োমিত এক মুসল্লী এ প্রতিবেদককে বলেন আমি বেস অনেক দিন যাবত এই মসজিদে নিয়োমিত নামাজ আদায় করে আসছি কয়েকদিন আগে একটি দৈনিক পত্রিকাতে এই মসজিদ কমিটির বিরুদ্ধে দুইটি সংবাদ প্রকাশ করা হয়েছে আসলে আমি বুঝতে পাড়ছি না তারা কিসের ভিক্তিতে সংবাদ প্রকাশ করেছে সংবাদে যে কথাগুলো বলা হয়েছে তার কনো সত্ততা তাদের কাছে নেই কারন আমি প্রায় সময় দেখেছি এই মসজিদের সভাপতি ও সাধারন সম্পাদক প্রতি জুমার নামাজে আমাদের সামনে মসজিদের সকল আয় ব্যয় তুলে ধরেন তাহলে এখানে তাদের সমস্যটা কথায় তারাত সব কিছুর সকলে সামনে তুলে ধরেন। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মসজিদের সাধারণ সম্পাদ মীর সারোয়ার আলী পিন্টু বলেন আমার ও আমার সভাপতির নাম উল্লেখ একটি দৈনিক পত্রিকাতে দুইটি সংবাদ প্রকাশ করা হয়েছে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ন ভিক্তিহিন ও বানোয়াট আসলে আমরা দীর্ঘদিন যাবত এই মসজিদ কমিটির দায়িত্ব পালন করে আসছি আপনারা তদন্ত করলে বুঝতে পারবেন আমার দায়িত্ব নেওয়ার আগে মসজিদের অবস্থা কিছিলো এবং বর্তমান কি অবস্থাতে আছে।

আমরা কখনোই মসজিদ নিয়ে দূর্নীতি করি নাই আমাদের কাছে মসজিদের সকর খরচের হিসাব রয়েছে যা আমরা প্রতি জুমার নামাজ এর সময় সকল মুসল্লীদের সমুক্ষে তুলে ধরে থাকি এবং ওই সংবাদে মসজিদ মার্কেটের দোকান বিক্রির তথ্য তুলে ধরা হয়েছে আদও তা সত্ত নই কারন আমরা কখনোই মার্কেটের দোকান বিক্রি করা ক্ষমতা রাখিনা কারন সেটা মসজিদের আমানোত।

তার প্রমানও আমাদেও কাছে রয়েছে তাছাড়া সংবাদটিতে যে অভিযোগ করা হয়েছে আসলে ওই অভিযোগগুলো সম্পুর্ণ মিথ্যা, আমাদেরকে হেয় প্রতিপন্ন ও সামাজিক ভাবে আমাদের সম্মাান কে কলংকৃত করার লক্ষে একটি কুচক্রী-মহল এই মিথ্যা ও বানোয়াট সংবাদ টি গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ করে। আমরা এই ভিত্তিহীন ও মিথ্যা বানোয়াট প্রকাশিত সংবাদ ও কুচক্রী মহলের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন
আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাখে থাকার জন্য ধন্যবাদ

আমাদের সাথে থাকতে ফেইসবুক পেইজে ফোলো করে লাইক দিয়ে সাথে থাকুন

All Posts

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,

প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।

সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

x

Contact Us