Facebook
Twitter
WhatsApp

বিয়ের গাড়িতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড

image_pdfimage_print

শেরপুরে বিয়ের গাড়িতে সাজানো ফুল ছেঁড়াকে কেন্দ্র করে মারামারি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
শুক্রবার রাতে শহরের চাপাতলী মহল্লায় বিয়েবাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন আক্কাস আলী, লতিফ মিয়া, রিয়াদ, সাফিয়া আক্তার, সোহান ও পিন্টু।

জানা যয়, শেরপুর পৌর শহরের চাপাতলী মধ্যপাড়া মহল্লায় আমীর আলীর মেয়ের বিয়ে হচ্ছিল। সন্ধ্যা ৭টার দিকে পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ থেকে বরযাত্রী আসে। পরে বাড়ির সামনে রাখা হয় বরযাত্রীর সাজানো একটি প্রাইভেটকার। সেই প্রাইভেটকরের ফুল ছেঁড়াকে কেন্দ্র করে প্রতিবেশী মৃত হাফিজুলের বাড়ির এক শিশুর সঙ্গে বিয়েবাড়ির এক শিশুর ঝগড়া বাঁধে।

এ সময় হাফিজুরের দুই ছেলে রনি ও শফিকুলের সঙ্গে বিয়েবাড়ির লোকদের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এসে দুই পক্ষকে মীমাংসার জন্য সালিশ বৈঠকে বসেন। সালিশ শুরুর কিছুক্ষণ পর আবারো উত্তেজিত হয়ে হাফিজুলের দুই ছেলে রনি ও শফিকুলসহ বেশ কয়েকজন এসে বিয়েবাড়ির প্যান্ডেল, থালা-গ্লাস, চেয়ার-টেবিল ভাঙচুর করে চলে যায়। এসময় আহত হয় ছয়জন। খবর পেয়ে সদর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

পৌর কাউন্সিলর মো. আব্দুস সাত্তার বলেন, হাফিজুলের দুই ছেলেসহ অন্যান্যরা এসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিয়েবাড়িতে হামলা চালিয়েছে। এ সময় তাদের ফেরাতে গিয়ে আঘাত পেয়েছি।

সদর থানার ওসি বছির আহম্মেদ বাদল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ বিষয়ে দুই পক্ষই থানায় অভিযোগ করেছে। অভিযোগের প্রেক্ষিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x