Facebook
Twitter
WhatsApp

মিরপুরের এমডিসি মডেল ইনস্টিটিউটে সুতাকথন নারী উদ্যোক্তাদের ২ দিন ব্যাপি মেলা আয়েজিত

image_pdfimage_print

উদ্যোক্তা ও ভোক্তার মধ্যে সেতুবন্ধন গড়ে তুলতে ২ দিনব্যাপী নারী উদ্যোক্তা সুতাকথন নারী উন্নয়ন সংস্থার পক্ষ থেকে মেলার আয়োজন করা হয়েছে। এমডিসি মডেল ইনস্টিটিউটে সুতাকথন আয়োজিত এ মেলার নাম দেওয়া হয়েছে বাৎসরিক উদ্দোক্তা মেলা’।

শুক্রবার (২১ অক্টেবর) সকালে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা।

 

এ সময় নারী উদ্যোক্তাদের সংগঠন থেকে কুমকুম ফকির ও পাপিয়া ইকবাল ছাড়া ও স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তারা মেলার স্টলগুলো ঘুরে দেখেন এবং উদ্যোক্তাদের বিভিন্ন পণ্য সম্পর্কে খোঁজখবর নেন।

এ সময় এমপি ইলিয়াস উদি্দন মোল্লা বলেন নারীরা এখন আর পিছিয়ে নেই। নারীদের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার। যার ফলশ্রুতিতে বর্তমানে সরকারি-বেসরকারি প্রতিটি প্রতিষ্ঠানেই নারীরা গুরুত্বপূর্ণ পদে আসীন হচ্ছেন। নারী উদ্যোক্তাদের অনুপ্রেরণা যোগাতে এবং নিজেদের তৈরি পণ্যের প্রসার ঘটাতে এমন আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সুতাকথন সংগঠনের সাংগঠনিক সম্পাদক কুমকুম ফকির ও পাপিয়া ইকবাল বলেন নারী উদ্যোক্তাদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতেই ধারাবাহিক এই আয়োজন।এবারের মেলায় প্রায় ৫০ জনের ও বেশি নারী উদ্যোক্তার স্টল বসেছে। আগামীতে আরও বড় পরিসরে এমন আয়োজনের পরিকল্পনা রয়েছে।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x