Facebook
Twitter
WhatsApp

মুক্তিযোদ্ধা ম. ইনামুল হককে চড় মারা ব্যক্তি কৃষক লীগের নেতা

image_pdfimage_print

সুষ্ঠু ভোট দাবিতে লিফলেট বিতরণের সময় পানি বিশেষজ্ঞ প্রবীণ প্রকৌশলী ম. ইনামুল হককে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে। গত শনিবার বিকেলে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। প্রবীণ প্রকৌশলীর সঙ্গে যে ব্যক্তি এমনটা করেছেন তার পরিচয় পাওয়া গেছে।

অভিযুক্ত ব্যক্তির নাম বানি আমিন। তিনি মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন কৃষক লীগের সভাপতি।

বানি আমিন সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের কাউন্সিলে কৃষক লীগের পক্ষ থেকে তিনি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। পথে এক প্রবীণ ব্যক্তি আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে বিষোদ্‌গার করছিলেন দেখে রাগে তিনি তাকে লাঞ্ছিত করেন। বিষয়টি নিয়ে তিনি এখন লজ্জিত।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ বলেন, ‘বানি আমিন কৃষক লীগ করার আগে ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। চলতি বছর কৃষক লীগের কাউন্সিলে তাকে কাজিপুর ইউনিয়ন সভাপতি নির্বাচিত করা হয়েছে।’

কাজিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলম হোসাইন বলেন, ‘বানি আমিনের বিরুদ্ধে এলাকায় তেমন কোনো অভিযোগ শোনা যায়নি। তিনি ঢাকাতে যে কাজ করেছেন তা একেবারে অপ্রত্যাশিত।’

এর আগে ইনামুল ম. হক সমকালকে বলেন, তারা সর্বজন বিপ্লবী দলের ব্যানারে ২০২১ সাল থেকে প্রতি শনিবার শাহবাগে লিফলেট বিতরণসহ নানা কর্মসূচি পালন করেন। জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ভোটের দাবিতে আগামী ২৭ ডিসেম্বর তাঁদের অর্ধদিবস হরতাল কর্মসূচি রয়েছে। এই কর্মসূচির সমর্থনে শনিবার বিকেলে শাহবাগ এলাকায় লিফলেট বিতরণ করছিলেন। এ সময় এক ব্যক্তি তার ওপর চড়াও হয়।

তিনি বলেন, জনগণের দাবি নিয়ে কথা বলায় ক্ষমতাসীন দলের কর্মীদের দ্বারা আক্রান্ত হয়েছেন।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x