Facebook
Twitter
WhatsApp

যমুনায় প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

image_pdfimage_print

জয়পুরহাটে যমুনা নদীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ বৃহস্পতিবার সকালে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
সদর উপজেলার ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাট এলাকা থেকে মরদেহ দুটো উদ্ধার করা হয়।

তারা হলেন- জয়পুরহাট সদর উপজেলার স্টেশনরোড এলাকার মৃত বিশ্বজিৎ বাষ্পের ছেলে সনজিত বাষ্প ও একই এলাকার পরশ রজকের ছেলে তন্ময় রজক।
এর মধ্যে তন্ময় এসএসসি পরীক্ষার্থী ও সনজিত উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে ডিগ্রি প্রথমবর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিখোঁজদের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে জয়পুরহাট সদরের বেল কলোনি কালী মন্দিরের প্রতিমা বিসর্জন দিতে ঐ ঘাটে যান সাত-আটজন কিশোর ও যুবক। ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাটে প্রতিমা বিসর্জন শেষে তারা নদীতে স্নান করছিলেন। এসময় সাঁতার না জানায় দুইজন নিখোঁজ হন। পরে জয়পুরহাট ফায়ার সার্ভিস স্টেশনের সদস্য ও রাজশাহী থেকে আসা ডুবুরি দল বিকেল থেকে গভীর রাত পর্যন্ত উদ্ধার কার্যক্রম চালিয়ে ব্যর্থ হন। এরপর বৃহস্পতিবার সকালে ফের অভিযান শুরু করলে চকশ্যাম ঘাট এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শওকত আলী বলেন, আমাদের ডুবুরি দল না থাকায় উদ্ধার অভিযান বিলম্ব হয়। পরে রাজশাহী থেকে ডুবুরি দল আসলে কার্যক্রম জোরদার করে বৃহস্পতিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছিল। তবে পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় এবং ময়নাতদন্ত না করার আবেদন করলে মরদেহ হস্তান্তর করা হয়।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x