Facebook
Twitter
WhatsApp

যে দুই উদ্দেশ্যে আ.লীগের প্রার্থী হতে চান নায়িকা মাহি

image_pdfimage_print

বিএনপির ছেড়ে দেওয়া একাদশ জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ লক্ষ্যে গতকাল (বৃহস্পতিবার) বিকালে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন তিনি।

আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন কেনার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাহি। কেন অভিনয় জগতের মানুষ হয়ে নৌকার প্রার্থী হতে চান, সেটি জানতে চান সাংবাদিকরা। জবাবে মাহি বললেন- দুই উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রার্থী হতে চান তিনি।

দুটি উদ্দেশ্য তুলে ধরে এই নায়িকা বলেন, ‘এক. আমার নির্বাচনি এলাকা অনেকাংশে পিছিয়ে আছে। সেই জায়গা থেকে তাদের সেবা নিশ্চিত করা। দুই. বাংলাদেশে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত পরিমাণ উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা। আমার এলাকায় প্রচার করব মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য যেসব উন্নয়ন করেছেন।’

আগামী ১ ফেব্রুয়ারি এই উপনির্বাচনের ভোটগ্রহণ হবে। মাহি বলেন, ‘আমি স্বামীকে বলেছিলাম, ন্যূনতম ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতব ও এই আসন নৌকাকে এনে দেব ইনশাআল্লাহ।’

এর আগে বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, চিত্রনায়িকা মাহি উপনির্বাচনে প্রার্থী হতে চান। আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। আমরা খোঁজ নিয়ে জেনেছি, মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। মাহি নিজেও আওয়ামী লীগ করেন। ফলে তাকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রার্থী চূড়ান্ত করবে আমাদের দলের মনোনয়ন বোর্ড।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) উপনির্বাচনে নায়িকা মাহিয়া মাহি নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন। গত সোমবার বিকালে নাচোল রেলস্টেশনে এবং মঙ্গলবার বিকালে গোমস্তাপুরের রহনপুর বাজারে আসন্ন উপনির্বাচনে অংশ নেওয়ার কথা জানিয়ে গণসংযোগ করেন। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও নির্বাচনি প্রচার চালাচ্ছেন।

এদিকে চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

উল্লেখ্য, বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-ভোলাহাট-নাচোল) আসন শূন্য হয়। এখানে ২০২৩ সালের ১ ফেব্রুয়ারি উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এ আসন থেকে নির্বাচন করতে চান মাহি।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x