Facebook
Twitter
WhatsApp

শাকিবের সঙ্গে বিয়ের গুজব, আইনি ব্যবস্থা নেবেন পূজা চেরী

শাকিবের সঙ্গে বিয়ের গুজব আইনি ব্যবস্থা নেবেন পূজা চেরী
image_pdfimage_print

বেশ কিছুদিন ধরেই ঢালিউড অভিনেত্রী পূজাকে চেরী নিয়ে নানান গুঞ্জন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিতর্কিতভাবে উপস্থাপন করা হচ্ছে তাকে। তার ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই এখন আগ্রহ দেখা যাচ্ছে নেটিজেনদের মাঝে। বিষয়টি নিয়ে এতদিন নীরব থাকলেও এবার মুখ খুললেন তিনি। গুজব রটনাকারীদের দিলেন কঠোর হুঁশিয়ারি।

আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে পূজা লিখেছেন, ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে- এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এই কাজটাই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।

এরপর তিনি লেখেন, ‘কিন্তু ক’দিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যে গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেইজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ, এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই- যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

এসময় বিরক্তি প্রকাশ করে এ তারকা আরো লেখেন, কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এই বিষয়টি আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।

সবশেষে গুজব রটনাকারীদের হুঁশিয়ার করে পূজা লেখেন, যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনো রকম সত্যমিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যে গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি- দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিয়ে বাধ্য হব, কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।

শাকিব খান-বুবলীর সন্তান প্রকাশ্যে আসার পর থেকেই পূজাকে ঘিরে গুঞ্জনের শুরু। অনেকের ধারণা পূজার কারণেই ঘর ভেঙেছে বুবলীর। কেননা ঢালিউড সুপারস্টার এখন এই তারকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে শাকিবের সঙ্গে নাকি গাঁটছড়াও বেঁধেছেন পূজা। এসব গুঞ্জনের লাগাম টানতেই এবার মুখ খুললেন এই তারকা।

 

আরও খবর :  বিয়ের ৪ মাস পর মা হয়েছেন নয়নতারা, তদন্তে তামিল সরকার

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x