Facebook
Twitter
WhatsApp

শাকিব খান বুবলীর প্রথম স্বামী নন! সত্যি কি তাই?

image_pdfimage_print

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী যেমন ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রথম স্ত্রী নন, তেমনি শাকিব খানও বুবলীর প্রথম স্বামী নন! এমনই খবর রটে গেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দাবি করা হচ্ছে, সিনেমায় আসার আগে নোয়াখালীর মেয়ে বুবলীর বিয়ে হয়েছিল চট্টগ্রামের কাশেম নামে এক ব্যবসায়ীর ছেলে সেলিমের সঙ্গে।

আতিকুর রহমান পূর্ণিয়া নামে এক সুপরিচিত সাংবাদিক এমন দাবি করেছেন একটি ভিডিওতে। তিনি বলছেন, ‘বুবলী এতকিছু নিয়ে মাথা ঘামান, এতকিছু জানেন, এতকিছু নিয়ে কথা বলেন- তাহলে আমার প্রশ্ন হলো, আপনি (বুবলী) আপনার প্রথম হাজব্যান্ড নিয়ে কথা বলেন না কেন?’

বুবলীকে উদ্দেশ্য করে ওই সাংবাদিক আরও বলেন, ‘আপনার প্রথম স্বামী চট্টগ্রামের ব্যবসায়ী কাশেম সাহেবের ছেলে, এটা কি ভুলে গেছেন? তাকে নিয়ে কিছু বলেন। আমরা শুনতে চাই।’ প্রথম বিয়ের কথা গোপন করে বুবলী শাকিব খানের সঙ্গে প্রতারণা করেছেন বলেও উল্লেখ করেন ওই সাংবাদিক।

এই আতিকুর রহমান পূর্ণিয়া একসময় চিত্রনায়ক শাকিব খানের খুবই ঘনিষ্ঠ ছিলেন। তিনিই প্রথম প্রকাশ করেছিলেন ঢালিউড কিংয়ের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের প্রেম ও বিয়ের কথা। পরে অপু বিশ্বাস সন্তানসহ টিভি চ্যানেলে হাজির হয়ে সবকিছু ফাঁস করলে সাংবাদিক আতিকুরের কথার সত্যতা মেলে।

এরপর গত সেপ্টেম্বরে শাকিব খান আর বুবলীর প্রেম-বিয়ের কথাও জোর দিয়ে প্রকাশ করেন এই সাংবাদিকই। এও জানান, শাকিব খান আরও একটি পুত্রসন্তানের বাবা হয়েছেন। পরে বুবলী সোশ্যাল মিডিয়ায় ছেলে শেহজাদ খান বীর এবং তার বাবা হিসেবে শাকিব খানের নাম প্রকাশ করলে আরও একবার সত্য হয় সাংবাদিক আতিকুরের কথা।

এবার সেই সাংবাদিকই প্রকাশ করলেন, শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার আগেও চিত্রনায়িকা বুবলী একবার সংসার পেতেছিলেন। তবে সে সংসার বেশি দিন স্থায়ী হয়নি। কিন্তু এই খবরের সত্যতা কতটুকু?

এ সম্পর্কে জানতে চিত্রনায়িকা বুবলীর ব্যক্তিগত সেলফোনে কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। পরে ফেসবুক মেসেঞ্জারে খুদে বার্তা পাঠিয়েও কোনো সাড়া মেলেনি। কাজেই চলমান গুঞ্জন কতটা সত্যি, তা জানতে বুবলীর মুখ খোলার অপেক্ষায়।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবিটির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয়েছিল বুবলীর। টানা এক ডজন ছবিতে এ জুটি একসঙ্গে কাজ করেন। তবে তাদের সম্পর্কের শুরু প্রথম ছবি থেকেই। যখন কিনা শাকিব খান বিবাহিত, চিত্রনায়িকা অপু বিশ্বাস তার স্ত্রী।

পরবর্তীতে ২০১৭ সালের নভেম্বরে নানা অভিযোগ তুলে অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। তা কার্যকর হয় ২০১৮ সালের ফেব্রুয়ারিতে। ওই বছরেরই ২০ জুলাই বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রে গোনে জন্ম হয় এ জুটির সন্তান বীর।

যদিও অপু বিশ্বাসের মতো বুবলীর সঙ্গেও শাকিব খানের বিচ্ছেদ হয়ে গেছে। সে কথা কিং খান ইতোমধ্যে বিভিন্ন সংবাদমাধ্যমে স্পষ্ট করে জানিয়েও দিয়েছেন। সাবেক দুই স্ত্রীর সঙ্গে সম্পর্ক না থাকলেও দুই ছেলে আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরের খোঁজখবর ঠিকই রাখেন তাদের বাবা শাকিব খান।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x