Facebook
Twitter
WhatsApp

শারীরিক চাহিদা মেটাতে বহু নারীর সঙ্গে শেজানের সম্পর্ক: তুনিশার বান্ধবী

image_pdfimage_print

মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুম থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ তুনিশা শর্মার। এরপরই তুনিশার মা বনিতা শর্মা অভিনেতা শেজান খানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। কারণ সম্প্রতি তুনিশার সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানেন শেজান। আর এ কারণে তুনিশা আত্মহত্যা করেছেন বলে দাবি বনিতা শর্মার।

তুনিশা শর্মার আত্মহত্যার ঘটনাকে কেন্দ্র করে সামনে আসছে নতুন নতুন তথ্য। এবার তুনিশার ঘনিষ্ঠ বান্ধবী রায়া লাবিব শেজান খানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন। ইন্ডিয়া টুডেকে রায়া লাবিব বলেন— ‘হতাশা থেকে মেয়েরা মনোবিদের কাছে গেলেও তা প্রকাশ করে না। ভালোবাসা ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক চাহিদা পূরণের জন্য অনেক নারীকে ব্যবহার করেছে শেজান খান। একই সঙ্গে ৬-১০ জন নারীর সঙ্গে সম্পর্ক চালিয়ে যেত। আর প্রত্যেক নারীর সঙ্গে শেজান প্রতারণা করেছে।’

‘শেজান সুদর্শন হওয়ায় সহজেই মেয়েরা তার প্রেমে পড়ে যেত। আর এই দুর্বলতার সুযোগ নিয়ে প্রেমের নামে মেয়েদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতো শেজান। আর মোহ কেটে গেলেই সম্পর্ক থেকে বেরিয়ে যেত। তুনিশার সঙ্গেও এমনটাই করেছে সে। আর এসব তথ্য জানার পর একাধিক সম্পর্কের বিষয়ে শেজানকে প্রশ্ন করে তুনিশা। আর তখন শেজান বলে, তোমার সঙ্গে আমার আর কোনো সম্পর্ক নেই। তারপরই আত্মহত্যার পথ বেছে নেয় তুনিশা।’ বলেন রায়া লাবিব।

রায়া লাবিবের ধারণা অন্তঃসত্ত্বা ছিলেন তুনিশা। তা উল্লেখ করে রায়া লাবিব বলেন, ‘খুব সম্ভবত তুনিশা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল এবং ওষুধ খেয়ে অ্যাবরশন করিয়েছে। যার কারণে ময়নাতদন্তের রিপোর্টে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি পাওয়া যায়নি। তবে এ বিষয়ে আমি নিশ্চিত নই। তবে তুনিশা কোনো বিষয়ে খুবই চিন্তিত ছিল। তুনিশা পাগলের মতো ভালোবাসতো শেজানকে। আর ওকেই বিয়ে করতে চেয়েছিল।’

তুনিশার মৃত্যুর ১৪ দিন আগে ব্রেকআপ করে শেজান। ওই সময়ে একবার আত্মহত্যার চেষ্টা করেছিল তুনিশা। আর বিষয়টি তুনিশার মাকে জানিয়েছিলেন শেজান। তবে এর আগে তুনিশার আত্মহত্যার চেষ্টার তথ্যটি সত্য নয় বলে দাবি করেছে তার পরিবার।

এদিকে ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে বিস্ফোরক মন্তব্য করেছেন তুনিশার মা বনিতা শর্মাও। তার ভাষায়— ‘আগে থেকেই শেজান খান অন্য এক মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল; তারপরও তুনিশাকে বিয়ের প্রতিশ্রুতি দেয় সে। ৩-৪ মাস শেজান খান আমার মেয়েকে শুধু ব্যবহার করেছে। আর তারপর তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে দেয়। আমি আমার সন্তানকে হারিয়েছি। আমি এই প্রতারকের শাস্তি চাই।’

জানা যায়, তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শুধু ছোট পর্দা নয়, তুনিশা বলিউড সিনেমায়ও অভিনয় করেছেন। বিশেষ করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার চেহারার মিল থাকায় ক্যাটরিনা অভিনীত একাধিক সিনেমায় তার ছোটবেলার চরিত্রে অভিনয় করেন তুনিশা। ‘ফিতুর’, ‘বার বার দেখো’ সিনেমায় ক্যাটরিনা কাইফের ছোটবেলার চরিত্রে দেখা গেছে তাকে। সালমান খানের ‘দাবাং-থ্রি’ এবং বিদ্যা বালানের ‘কাহানি টু’ সিনেমায়ও অভিনয় করেন তুনিশা।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x