Facebook
Twitter
WhatsApp

শারীরিক সম্পর্কে ব্যর্থ হয়ে স্ত্রীর আপত্তিকর ছবি-ভিডিও স্বামীকে পাঠালো প্রেমিক শান্ত

image_pdfimage_print

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রবাসীর স্ত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ এবং অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিও স্বামী ও ভাইকে পাঠানোর অভিযোগ উঠেছে।
এ ঘটনায় মামলার পর মশিউর রহমান শান্ত নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে আখাউড়া পৌর শহরের মসজিদপাড়ার বাসিন্দা আবদুল করিমের ছেলে।

এর আগে, মঙ্গলবার রাতে মশিউর রহমান শান্তর বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা করেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী।

মামলা সূত্রে জানা গেছে, গত বছর ঐ প্রবাসীর স্ত্রীর সঙ্গে মোবাইলে পরিচয় হয় মশিউর রহমান শান্তর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামী বিদেশে থাকার সুযোগে ঐ নারীকে বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো শান্ত। এছাড়া তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করতো। এছাড়া ভিডিও কলে কথা বলার সময় দুজনের একান্ত মুহূর্তের অনেক স্ক্রিনশটও সংরক্ষণ করেছে সে। শান্ত এসব ছবি-ভিডিও ফাঁস করার হুমকি দিয়ে দিনের পর দিন ঐ প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক চালিয়ে যাচ্ছিল।

সম্প্রতি মশিউর রহমান শান্তর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন ঐ নারী। গত ১৪ জুন তার বাবার বাড়িতে হাজির হয় শান্ত। ঐ সময় তার মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সেসব ছবি-ভিডিও ঐ নারীর স্বামী ও ভাইয়ের মোবাইলে পাঠায় সে। ঘটনা জানাজানি হলে তাকে ও তার পরিবারকে ভয়ভীতি দেখায় এবং প্রাণে মেরে ফেলার হুমকি দেয় শান্ত। পরে ঐ নারী থানায় উপস্থিত হয়ে মামলা করলে মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে মশিউর রহমান শান্তকে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার জানান, ভুক্তভোগী নারীর মামলায় রাতেই শান্তকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x