Facebook
Twitter
WhatsApp

সিনেমা নয় বাস্তবে এক হলেন অপু-বুবলী!

image_pdfimage_print

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী একটি মুদ্রার এপিঠ-ওপিঠ। আর সেই মুদ্রার নাম শাকিব খান। দুজনেই শাকিবের নায়িকা থেকে প্রেমিকা, অতঃপর ঘরণি হয়েছেন; শেষ পর্যন্ত বিচ্ছেদেও গড়িয়েছে সম্পর্ক। এসব ব্যক্তিগত কারণেই অপু-বুবলীর মধ্যে অনেকদিনের দ্বন্দ্ব; যা কম-বেশি সকলের জানা। এমনকি তারা নিজেরাই বিভিন্ন সময়ে একে-অপরের দিকে বিস্ফোরক কিংবা ইঙ্গিতপূর্ণ মন্তব্যের তীর ছুঁড়েছেন।

তবে দুজনের সামনাসামনি কখনও দেখা হয়নি। এবার সেই ঘটনাই ঘটতে যাচ্ছে। আগামী ২৩ ডিসেম্বর মুখোমুখি হতে যাচ্ছেন তারা। ঢাকার একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিতব্য ফ্যাশন শোতে অংশ নেবেন অপু বিশ্বাস ও বুবলী। যেটার আয়োজন করছে পিএইচ এন্টারটেইনমেন্ট।

‘ঢাকা ফ্যাশন ডে ২০২২’ শীর্ষক এই অনুষ্ঠানের আয়োজক পিয়াল হোসেন জানান, অপু ও বুবলী দুজনকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তারা একসঙ্গে কোনও পারফর্মেন্সে অংশ নেবেন না। বরং আলাদাভাবে শো স্টপার হিসেবে পারফর্ম করবেন।

অপু-বুবলী ছাড়াও ঢাকাই শোবিজের একঝাঁক তারকা অংশ নেবেন এই ফ্যাশন ডে’তে। এর মধ্যে আছেন সাদিয়া ইসলাম মৌ, নিরব, ইয়ামিন হক ববি, প্রার্থনা ফারদিন দীঘিসহ অনেকে। তাদের পাশাপাশি দেশের ১০০ জন মডেল এই ফ্যাশন শোতে পারফর্ম করবেন।

আয়োজক পিয়াল বলেছেন, ‘বিশ্বের বিভিন্ন দেশেই এরকম আয়োজন হয়। তবে বাংলাদেশে এরকম বড় পরিসরে এবারই প্রথম ফ্যাশন ডে হতে যাচ্ছে। এর মাধ্যমে বাংলাদেশের পোশাক ও মডেলদের বিশ্ববাজারে তুলে ধরতে চাই।’

প্রসঙ্গত, কদিন আগেই শাকিব খানের সঙ্গে সম্পর্ক, অপু বিশ্বাস সংক্রান্ত জটিলতা বিভিন্ন বিষয়ে একটি ভিডিও বার্তা দেন বুবলী। সেখানে তিনি জানান, শাকিবের সঙ্গে সম্পর্ক হওয়ার আগে তিনি জানতেন না, অপু-শাকিব বিবাহিত। অনেকের ধারণা কিংবা অভিযোগ, বুবলীর কারণে শাকিব-অপুর সম্পর্কে ভাঙন ধরেছিলো। তবে বুবলী স্পষ্ট ভাষায় বলেছেন, ‘তাদের ডিভোর্স হয়ে যাওয়াটা, সেটা সম্পূর্ণ তাদের ব্যক্তি স্বাধীনতা। তারা তো ম্যাচিওর মানুষ। এটা কী সম্ভব যে, কারও দ্বারা প্ররোচিত!’

২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছিলেন শাকিব খান ও বুবলী। এরপর ২০২০ সালের ২১ মার্চ তাদের সংসারে জন্ম নেয় শেহজাদ খান বীর।

এর আগে ২০০৮ সালে অপু বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন শাকিব। সেই সংসারে একমাত্র পুত্র আব্রাহাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। এরপর ২০১৮ সালের ফেব্রুয়ারিতে এই দম্পতির বিবাহবিচ্ছদ কার্যকর হয়।

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x