Facebook
Twitter
WhatsApp

স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরবাড়ির দেওয়া আগুনে দগ্ধ জামাই

image_pdfimage_print

যশোরের বাঘারপাড়ায় স্ত্রীকে আনতে যাওয়ায় রায়হান হোসেন নামে যুবকের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন যশোর ২৫০ শয্যা জেনারের হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্।
এর আগে রোববার রাতে যশোরের ওই ইউপির মাথাভাঙা জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফাড করা হয়। রায়হান হোসেন যশোর সদর উপজেলার ফতেপুর ইউপির দায়তলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

হাসপাতালে নিয়ে আসা আনোয়ার হোসেন জানান, রোববার রাতে রায়হানের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়। এ ঘটনার সঙ্গে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি জড়িত বলে দাবি করেন তিনি।

রায়হানে বাবা আমজাদ হোসেন বলেন, ৫-৭ দিন আগে রায়হানের স্ত্রী রাবেয়া বাবার বাড়ি যান। এরমধ্যে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝামেলা হয়েছে কি না তা আমার জানা নেই। রোববার সন্ধ্যায় রায়হান তার স্ত্রীকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে হত্যাচেষ্টা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্ বলেন, রোববার রাতে রায়হানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধ রায়হানের শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাঘারপাড়ার থানার ওসি ফিরোজ উদ্দীন বলেন, রোববার রাতে বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x