Facebook
Twitter
WhatsApp

১১ বছর ধরে একই পুরুষের সঙ্গী দুই তরুণী, এক সঙ্গে হতে চান অন্তঃসত্ত্বা

image_pdfimage_print

 

শুধু দেখতেই এক নয় তারা। পোশাক থেকে প্রেমিক, সব ব্যাপারেই দুই বোনের পছন্দ এক। এবার তারা একই পুরুষের সন্তানের মা হতে চান তারা। এমনই জানালেন অ্যানা ও লুসি ডিসিনকে নামের দুই যমজ বোন।

অস্ট্রেলিয়ার পার্থের বাসিন্দা দুই তরুণী ১১ বছর ধরে একই পুরুষসঙ্গীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। তিন জনের সংসারে এবার নতুন সদস্য আসুক, এমনই চান তারা।

মাঝেমধ্যে একই পোশাক পরে ইনস্টাগ্রামে ছবি দেন ৩৭ বছর বয়সি দুই বোন। সম্প্রতি ইনস্টাগ্রামে তারা নিজেদের ইচ্ছার কথা জানান। তাদের প্রেমিক বেন ব্রায়ান পেশায় শল্যচিকিৎসক। দুই বোন চান, একসঙ্গেই প্রেমিক বেনের সন্তানের মা হবেন। এই মর্মে তিনজন একসঙ্গে চেষ্টার ত্রুটি রাখছেন না বলেও জানান তারা।

লুসি জানান, খুবই উদ্বেগে রয়েছেন তিনি। তার রোজই মনে হচ্ছে বোন অ্যানা যে কোনো সময়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়বেন। কিন্তু তারা একসঙ্গেই সন্তানের জন্ম দিতে চান। তাই তিনিও মা হওয়ার চেষ্টা চালাচ্ছেন।

সবসময়ই তাদের পছন্দ এক রকম। দুইজন একে অপরকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারেন না। দূরে গেলেই উদ্বেগে ভোগেন বলেও দাবি দুই বোনের।

অ্যানা জানিয়েছেন, শৌচালয়েও দুইজনে একসঙ্গে যান। গোসলও করেন একসঙ্গে। একে অন্যকে ছাড়া কোনো কাজই করতে পারেন না। এমনকি, ঘনিষ্ঠ মুহূর্তে দুইজনকে একসঙ্গেই সামলাতে হয় প্রেমিক বেনের।

খবরটি শেয়ার করুন

Table of Contents

সর্বশেষ

বিয়ের এক বছরেই দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে মামলা সারিকার

আয়াতকে ৬ টুকরো করে সাগরে ফেলে দেয়ার লোমহর্ষক বর্ণনা

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x