Facebook
Twitter
WhatsApp

১৩ রানে হারিয়ে লজ্জা বাাঁচালো বিরাট কোহলি অ্যান্ড কোং

বিরাট কোহলি অ্যান্ড কোং
image_pdfimage_print

অনলাইন ডেস্ক : ডেভিড ওয়ার্নারের না থাকাটাই কি তবে আশির্বাদ হয়ে দেখা দিলো ভারতের জন্য! ইনজুরিতে পড়ে ওয়ার্নার পুরো সিরিজ থেকে ছিটকে পড়ার কারণে প্রভাব পড়েছে অস্ট্রেলিয়ার পারফরম্যান্সেও! একে তো ওয়ার্নার নেই।

তারওপর ম্যাচ গেলো সিডনি থেকে ক্যানবেরা। সেখানেই সফরে প্রথম জয়ের দেখা মিললো বিরাট কোহলি অ্যান্ড কোংয়ের।

প্রথম দুই ম্যাচ জিতে এমনিতেই সিরিজ নিজেদের করে নিয়েছিল অস্ট্রেলিয়া। শেষ ম্যাচে স্বাগতিকদের ১৩ রানে হারিয়ে লজ্জা বাাঁচালো বিরাট কোহলি অ্যান্ড কোং।

প্রথমে ব্যাট করে ভারতের ছুঁড়ে দেয়া ৩০২ রানের জবাবে অস্ট্রেলিয়া ৩ বল বাকি থাকতে অলআউট হয়ে যায় ২৮৯ রানে। যার ফলে ১৩ রানেই জয় তুলে নেয় ভারতীয়রা।

জসপ্রিত বুমরাহ, টি নটরাজন এবং শার্দুল ঠাকুরদের বোলিংয়ের সামনে কোমর সোজা করে দাঁড়াতে পারেনি অসি ব্যাটসম্যানরা। অ্যারোন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েলদের দুর্দান্ত ব্যাটিং সত্ত্বেও হারতে হলো ১৩ রানের ব্যবধানে। শার্দুল ঠাকুর নেন ৩ উইকেট। বুমরাহ এবং টি নটরাজন নেন ২টি করে উইকেট। ফিঞ্চ ৭৫ এবং ম্যাক্সওয়েল করেন ৫৯ রান।

 

 

আরও পড়ুন : থাকবে নিষেধাজ্ঞাও, বাণিজ্যচুক্তি বাতিল নয় : চীন প্রসঙ্গে বাইডেন

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x