Facebook
Twitter
WhatsApp

৪টি উপায় অবলম্বন করলে যে কেউ আপনার প্রেমে পড়বে

image_pdfimage_print

আমরা যখন কাউকে পছন্দ করি, তখন আমরা চাই যে তারাও আমাদের পছন্দ করুক। ভাগ্যবান হলে আমাদের এ সুযোগ জোটে, না হলে আমরা দুঃখ পাই। তবে মনোবিজ্ঞানীরা কিন্তু এখন আশার কথা বলছেন। কিছু সহজ কৌশলের মাধ্যমে অস্বীকার করা সম্পর্কেও কাউকে রাজি করানো সম্ভব। জেনে নেওয়া যাক রিলেশনশিপ এক্সপার্ট কিম্বার্লি মফিটেরদেওয়া এমনই কিছু টিপস।

@ask_kimberly নামে একটি টিকটক অ্যাকাউন্ট থেকে কিম্বারলি মফিট তাঁর ফ্যানদের উদ্দেশে কিছু টিপস দিয়েছেন। তিনি দাবি করেছেন যে এই টিপসের পিছনে কিছু বৈজ্ঞানিক কারণ রয়েছে, যা আমাদের প্রতি অন্যদের অনুভূতি জাগানোর চেষ্টা করে। কিম্বার্লি, একজন রিলেশনশিপ থেরাপিস্ট হিসাবে কাজ করেন, তাঁর মতে এই টিপসগুলি আশ্চর্যজনক ভাবে কাজ করে।

কিম্বারলি দাবি করেছেন যে তিনি তাঁর কর্মজীবনে বিভিন্ন গবেষণা করে মানুষের মন পড়ার চেষ্টা করেছেন, যার মাধ্যমে তিনি কিছু টিপস প্রস্তুত করেছেন। কিম্বারলির মতে, একে বলা হয় রেসিপ্রোকাল লাইকিং কনসেপ্ট। কিম্বারলি জানান যে আমরা যদি কাউকে পছন্দ করি তবে তাদের এই সম্পর্কে জানানো উচিত এবং তাদের সঙ্গে সেই বিশেষ সংযোগ অনুভব করার দিকে মন দিতে হবে।

আরেকটি টিপ হল একে অপরের মধ্যে নানান ধরনের মিল সম্পর্কে কথা বলা। এই মিলগুলি যে কোনও কিছু হতে পারে। এর কারণে আমাদের সামনের ব্যক্তিটি আমাদেরও নিজের মতো দেখতে শুরু করবে।

দেখাশোনার সময় মেকআপ প্রয়োগের পরিবর্তে, কখনও কখনও আমরা নিজেদের ন্যাচারাল চেহারাও তাদের দেখাতে পারি। বিশেষ করে যাকে আমরা ভালবাসি। এতে উল্টো দিকের মানুষটিও খানিকটা স্বস্তি বোধ করেন।

চতুর্থ টিপ হিসাবে, কিম্বারলি বলেছেন যে আমাদের পছন্দের ব্যক্তিকে এটাও জানিয়ে রাখা ভালো যে, যে আমরা কিন্তু অন্য ছেলেদের প্রতিও আগ্রহী, এতে পছন্দের মানুষের মধ্যে একধরনের প্রোটেক্টিভ নেচার তৈরি হবে এবং আমাদের সঙ্গে সম্পর্ক তৈরি করতে চাইবে।

কিম্বার্লির এই টিপসগুলি পড়ে, আমরা এখন হয় তো অনেকেই মনে মনে এসব ঝালিয়ে নিটে চেষ্টা করবো। আমরা যাকে ভালবাসি তাকে অন্তত কিছু সময়ের জন্য মিথ্যে উপেক্ষার ভান দেখাতে পারি। এতে উল্টেদিকের মানুষটির থেকে প্রশংসা মিলবে। আবার দেখা করার সময় মনোযোগ কম দেওয়া বা খুব একটা পাত্তা না দেওয়া এই সব ছোটখাটো টিপস কিন্তু প্রয়োগ করাই যায়!

খবরটি শেয়ার করুন

Table of Contents

প্রধান উপদেষ্ঠা : আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপি, সংসদ-সদস্য ঢাকা ১৬,প্রকাশক : মোঃ মাসুদ রানা (জিয়া) ।সম্পাদক : শাহাজাদা শামস ইবনে শফিক।সহকারী সম্পাদক : সৌরভ হাসান সোহাগ খাঁন। 

Subscribe Now

নিউজরুম চিফ এডিটর : মোঃ শরিফুল ইসলাম রবিন।সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪ – বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by www.channelmuskan.tv © 2022

x