দ্রুতই দলীয় অনুশীলনে ফিরবেন সাকিব

অনলাইন ডেস্ক :  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ থেকেই দারুণ ছন্দে সাকিব আল হাসান। কখনো বল হাতে, আবার কখনো ব্যাট হাতে সাফল্য পেয়েছেন তিনি। কিন্তু সিরিজের তৃতীয় ম্যাচে চোটে পড়ে যান বিশ্বসেরা অলরাউন্ডার। আশার খবর হলো, তাঁর চোট নিয়ে কোনো শঙ্কা নেই। দ্রুতই দলীয় অনুশীলনে ফিরবেন দেশসেরা ক্রিকেটার।

মনজুর হোসাইন চৌধুরী বলেন, ‘স্ক্যান রিপোর্টে খারাপ কিছু আসেনি। তাকে নিয়ে কোনো জটিলতা নেই। আশা করি দ্রুতই অনুশীলনে ফিরবেন সাকিব।’

গত সোমবার সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে হাফসেঞ্চুরি করেন সাকিব। কিন্তু বল হাতে নেমেই পান দুঃসংবাদ। পঞ্চম ওভারের পঞ্চম বলটি করেই তলপেটের নিচে ঊরুর ওপরের দিকে হাত চেপে বসে পড়েন। উঠে দাঁড়াতে গিয়েও পারলেন না। পুরো ম্যাচ না খেলেই পরে ফিজিওর সঙ্গে মাঠ ছাড়েন তিনি।

সাকিব চোট পাওয়ার পর বিসিবির চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা আপাতত তাকে পর্যবেক্ষণে রাখব। এরপর পরিস্থিতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’

সাকিবের এই চোট চিন্তায় ফেলে দিয়েছিল বাংলাদেশ দলকে। কারণ আর কদিন বাদে এই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ। এরপর নিউজিল্যান্ড সফরে যাবে দল।

এর আগে সিরিজের প্রথম ম্যাচে চার উইকেট নিয়েছেন সাকিব। দ্বিতীয় ম্যাচে বল হাতে দুই উইকেট এবং অপরাজিত ৪৩ রান করেন। আর শেষ ওয়ানডেতে ৫১ রান করেন।

 

আরও পড়ুন : আগামীকাল প্রকাশ হবে এইচএসসির ফল

খবরটি শেয়ার করুন
x