মধুপুরে নব-নির্বাচিত পৌরমেয়রকে সংবর্ধনা প্রদান

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুর উপজেলায় কম্পিউটার এসোসিয়েশন কর্তৃক আয়োজিত মধুপুর অডিটরিয়ামে বার্ষিক সাধারণ সভা এবং  নব- নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান এর সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শনিবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায়  মধুপুর কম্পিউটার এসোসিয়েসন এর সভাপতি আব্দুর রাজ্জাক তালুকদার এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামীলীগ এবং বনিক সমিতির সভাপতি আলহাজ্ব সিদ্দিক হোসেন খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মাধ্যমিক  শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার আলমগীর হোসেন শিমুল, উপজেলা  আওয়ামীলীগের অন্যতম সদস্য মোঃ জামাল উদ্দিন, প্যানেল মেয়র ও নব- নির্বাচিত কাউন্সিলর জাকিরুল ইসলাম ফারুক সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান  বলেন- মাননীয় কৃষিমন্ত্রী ড.আব্দুর রাজ্জাক এমপি মহোদয় আমার হাতে যে নৌকা তুলে দিয়েছেন এবং মধুপুর পৌরসভার সর্বস্তরের মানুষ আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে সেই নৌকার মান রক্ষা করেছেন আমি  এই ভালোবাসা ঋণ কোন দিন ভুলবোনা। এই তথ্য প্রযুক্তির যুগে আমি এই পৌরসভাকে একটি আধুনিক যুগোপযোগী ও ডিজিটাল পৌরশহর হিসেবে গড়ে তুলবো। সেই ক্ষেত্রে প্রযুক্তিগত সহ সর্বস্তরের সহযোগিতা কামনা করেন।
মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মধুপুর কম্পিউটার এসোসিয়েশনের সকল সদস্য সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
খবরটি শেয়ার করুন
x