গাজীপুরে বীমা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত।

সালাহ উদ্দিন সৈকত, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার সকালে”মুজিব বর্ষের অঙ্গীকার বীমা হোক সবার”-এই শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ইউএনও কাজী হাফিজুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন সিকদার।

সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ডা. শাহাবুদ্দিন আহসান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন,প্রকল্প কর্মকর্তা আহমেদ রেজা আল মামুন,বিআরডিবি কর্মকর্তা আব্দুস সাত্তার প্রমুখ।

এর আগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বিভিন্ন বীমা কোম্পানির কর্মকর্তা ও কর্মচারীরা একটি বর্নাঢ্য র‌্যালি বের করেন।বক্তারা বলেন,”বীমা নিজের ও পরিবারের ভবিষ্যৎ এর সুরক্ষার জন্য সবারই করা উচিত”। অপরদিকে সকালে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির লিমিটেড উদ্যোগে আরেকটি র‌্যালী বের করেন। র‌্যালী শেষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন,ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের কালিয়াকৈর ইসলামী তাকাফুল জোনের ম্যানেজার হারুন অর রশিদ সহ ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির লিমিটেডের বিভিন্ন কর্মকর্তারা।

 

আরও পড়ুন : শিক্ষা ব্যবস্থা জাতীয় করণের লক্ষে শিক্ষকদের সমাবেশ

খবরটি শেয়ার করুন
x