আর নেই সাংবাদিক ইউসুফ সোহেল’র বাবা

অনলাইন ডেস্ক : দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার ইউসুফ সোহেলের বাবা মো. ফজলুল করিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। ০২মার্চ মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ধানমন্ডির গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

০৩মার্চ বুধবার সকাল ৯টায় জানাজা শেষে যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ইউসুফ সোহেলের বাবা মো. ফজলুল করিমের মৃত্যুতে দৈনিক আমাদের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মসিউর রহমান, বৃহত্তর মিরপুর প্রেসক্লাব এর সভাপতি ম۔চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক এসএম জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্তুজা পাপ্পু প্রমুখ সহ সর্বস্তরের সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

 

আরও পড়ুন : রাজধানীতে স্থানীয় সংসদ সদস্য এর সাথে অবাঙ্গালিদের আলোচনা সভার আয়োজন।

খবরটি শেয়ার করুন
x