কালিয়াকৈরে উৎসবমুখর পরিবেশে স্মার্ট কার্ড বিতরণ।

সালাহ উদ্দিন সৈকত, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে পৌরসভা ৭ নং ওয়ার্ডের পল্লী বিদ্যুৎ এলাকার দেওয়ান আইডিয়াল পাবলিক স্কুল প্রাঙ্গণে ২০১৯সালে হালনাগাদকৃত ও নতুন ভোটারদের স্মার্ট কার্ড বিতরণ চলছে।

সকাল ০৯টা থেকে বিকাল ০৪টা পর্যন্ত এ স্মার্ট কার্ড বিতরণ চলবে।আজ সর্বমোট ১২২৬টি কার্ড বিতরণ করা হবে। উপজেলা নির্বাচন কমিশনের অফিস সহায়ক মোঃ ওলিউল্ল্যাহ এর পরিচালনায় ও অফিস সহকারী মোঃ ইকবাল হোসেন সহযোগিতায় এ কার্যক্রম চলছে।

এ স্মার্ট কার্ড বিতরণ প্রোগ্রামে উপস্থিত ছিলেন ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর শামসুল আলম সরকার,কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃশরীফুল হক শরীফ মন্ডল,কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব মোঃ খাত্তাব মোল্লা,৭নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদপ্রার্থী নাজমা বেগম সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

এছাড়া স্মার্ট কার্ড নিতে আসা প্রত্যেককে ফুল,পানি ও বিস্কুট দিয়ে আপ্যায়ন করেন কাউন্সিলর পদপ্রার্থী শরিফুল মন্ডল ও খাত্তাব মোল্লা। দুজনেই প্রত্যেক স্মার্ট কার্ড গ্রহনকারীর নিকট আগামী কালিয়াকৈর পৌরসভার নির্বাচনে ভোট প্রার্থনা ও দোয়া চান।

 

আরও পড়ুন : ইসরাইলকে বয়কটের ডাক যুক্তরাষ্ট্রে

খবরটি শেয়ার করুন
x