কালিয়াকৈর উপজেলা প্রশাসনের বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নানা আয়োজন।

সালাহ উদ্দিন সৈকত, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে উপজেলা প্রশাসনের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন করা হয়।

দিনের শুরুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। তারপর উপজেলা থেকে কালিয়াকৈর বাজার পর্যন্ত এক বর্ণাঢ্য র্র্যালীর আয়োজন করা হয়।এতে উপজেলার প্রশাসন ও পরিষদের সকল কর্মকর্তাসহ সমাজের সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

chaannel muskan
কালিয়াকৈর উপজেলা প্রশাসনের বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে নানা আয়োজন।

এছাড়াও সকালে ৩১বার তোপধ্বনি মাধ্যমে উদযাপন,বঙ্গবন্ধুর জন্মসাল অনুযায়ী ১০১ পাউন্ডের কেক কেটে জন্মদিন পালন করা হয়। উপজেলা হলরুমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

এসময় আর ও উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার,চাপাইর ইউনিয়নের চেয়ারম্যান সাইফুজ্জামান সেতু প্রমূখ।”

 

আরও পড়ুন : সফিপুর আইডিয়াল পরিবারের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন।

আরও পড়ুন : মধুপুরে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস উদযাপন

খবরটি শেয়ার করুন
x