গাজীপুরের শ্রীপুরে গণধর্ষনের শিকার নারী পোশাক শ্রমিক।

সালাহ উদ্দিন সৈকত,গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের এক গার্মেন্টস কারখানার নারী শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় ২০ এপ্রিল মঙ্গলবার কয়েকজনের নাম উল্লেখ করে শ্রীপুর থানায় মামলা হয়।অভিযুক্তরা শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের নজুম উদ্দিনের ছেলে মিজান ফকির (৩০),নুরুল ইসলামের ছেলে সুলতান উদ্দিন (২৪),সুরুজ মিয়ার ছেলে সাদ্দাম হোসেন সুবল (২২) ও রানা (২৭) এছাড়াও অজ্ঞাত একজনকে মামলায় অভিযুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : ১৮ ঊর্ধ্বে টিকায় দেরি নিয়ে মোদীকে তোপ মমতার

ঘটনার পর অভিযুক্ত সুলতান উদ্দিনকে পুলিশ আটক করলেও অন্যান্যরা অভিযুক্তরা পলাতক রয়েছে। শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান,”ওই নির্যাতিতা মুলাইদ গ্রামের একটি বাড়ীতে ভাড়া থেকে ওই এলাকার একটি কারখানায় চাকরি করেন।গেল ১৭ এপ্রিল গভীর রাতে বাড়ীর মালিক তাকে বাড়ী থেকে বের করে দেয়।পরে রাতে মিজান ফকির তার বাড়ীতে আশ্রয় দেয়ার কথা বলে ভাড়া বাড়ীর একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

পরে এই কক্ষেই অন্যান্য অভিযুক্তরা তাকে পালাক্রমে ধর্ষণ করে।” শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন গণমাধ্যম কে জানান,”এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা রুজু হয়েছে এবং একজনকে আটক করা হয়েছে।”

 

আরও পড়ুন : নড়াইলের চিকিৎসায় অবহেলার অভিযোগে ক্লিনিক মালিক ও চিকিৎসকের বিরুদ্ধে মামলা

খবরটি শেয়ার করুন
x